মঙ্গলবার, ১৮ জুন ২০২৪, ৪ আষাঢ় ১৪৩১
The Daily Ittefaq

স্বামীর জমানো টাকা নিয়ে প্রেমিকের সঙ্গে উধাও প্রবাসীর স্ত্রী

আপডেট : ১৭ মে ২০২৪, ১৯:৪৭

বরিশালের হিজলা উপজেলায় প্রবাসী স্বামীর ১৮ বছরের জমানো ৩০ লাখ টাকা ও ২৫ ভরি স্বর্ণালংকার নিয়ে প্রেমিকার হাত ধরে মাহিনুর (২৫) নামে এক গৃহবধূ পালিয়ে যাওয়ার ঘটনা ঘটেছে। 

রোববার (২৮ এপ্রিল) এ ঘটনা ঘটে। মাহিনুর উপজেলার বড়জালিয়া ইউনিয়নের শ্রীপুর গ্রামের আমির হোসেনের স্ত্রী। 

প্রবাসী আমির হোসেনের বড় বোন মোসা. অফেনুর বেগম কাজির হাট থানায় উপস্থিত হয়ে একটি লিখিত অভিযোগ দায়ের করেন। তবে তাদের অভিযোগ গ্রহণ করেনি কাজিরহাট থানা পুলিশ। পরবর্তীতে  প্রবাসীর মা খাদিজা বেগম (৭৬) বাদী হয়ে বরিশাল বিজ্ঞ অতিরিক্ত চীপ জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট আমলী আদালতে ৪ জনকে আসামি করে একটি মামলা করেছেন। মামলাটি পিবিআই'র তদন্তে রয়েছে।

জানা যায়, ২০১৭ সালে মো. আমিরের সঙ্গে পার্শ্ববর্তী মেহেন্দিগঞ্জ উপজেলার কাজিরহাটের আন্দারমানিক ইউনিয়নের আজিমপুর গ্রামের বিল্লাল বেপারীর মেয়ে মাহিনুর বেগমের বিয়ে হয়। সুখে স্বাচ্ছন্দেই চলে তাদের সংসার। ৭ বছর আগে বিয়ে হওয়া মাহিনুর নিঃসন্তানী ছিলেন। সংসারে সুখ টিকিয়ে রাখতে আমির হোসেন তাহার সঙ্গে স্ত্রী মাহিনুরকে দেড় বছর দুবাই নিয়ে রাখেন। বছর খানেক আগে মাহিনুর দুবাই থেকে বাড়িতে আসেন। বাড়ির লোকজনের অভিযোগ মাহিনুর তার বাবার বাড়িতেই বেশির ভাগ সময় থাকতো। তার চলাফেরা খুব উগ্রপন্থি ছিল।
 
প্রবাসী আমিরের মা খাদিজা বেগম বলেন, আমার ছেলে ১৮ বছর বিদেশ করছে। সংসার করতে গিয়ে সারা জীবনের সঞ্চয় সরল বিশ্বাসে বউয়ের নামে দিয়ে আমার ছেলে আজ নিঃস্ব হয়ে গেছে। এ ঘটনায় পুত্রবধূ ও তার পরকীয়া প্রেমিক রমজান সিকদারের দৃষ্টান্তমূলক বিচার চাই; যাতে কোনো প্রবাসী তার মতো আর প্রতারিত না হয়।
 
কাজিরহাট থানার ওসি মো. শাহাবুদ্দিন বলেন, ভুক্তভোগী পরিবারের লোকজন কাজিরহাট থানায় উপস্থিত হয়ে একটি মৌখিক অভিযোগ দিয়েছেন। তাদেরকে আদালতে মামলা করার জন্য পরামর্শ দেওয়া হয়েছে।

ইত্তেফাক/পিও