বুধবার, ১৯ জুন ২০২৪, ৫ আষাঢ় ১৪৩১
The Daily Ittefaq

লোকসভা নির্বাচনে বলিউড তারকাদের বিশেষ বার্তা

আপডেট : ১৯ মে ২০২৪, ১৮:২৩

ভারতে চলছে লোকসভা নির্বাচন। ২০মে সোমবার পঞ্চম দফার ভোটগ্রহণে ভোট দেবে মহারাষ্ট্রে। গণতন্ত্রের গুরুত্ব বুঝিয়ে ভোটারদের কাছে বিশেষ আবেদন করেছেন বলিউড তারকারা। 

হিন্দুস্তান টাইমস বাংলার প্রতিবেদন অনুযায়ী, রবিবার বলিউড বাদশা শাহরুখ খান সামাজিক মাধ্যম এক্স (পূর্বে টুইটার)-এ লেখেন, ‘দায়িত্বশীল ভারতীয় নাগরিক হিসাবে আমাদের অবশ্যই এই সোমবার মহারাষ্ট্রে ভোট দেওয়ার অধিকার প্রয়োগ করতে হবে।

আসুন ভারতীয় হিসাবে আমরা আমাদের দায়িত্ব পালন করি। আমরা আমাদের দেশের সর্বোত্তম স্বার্থকে মাথায় রেখে ভোট দেই। নিজের ভোটটি দিন, ভোট দেওয়ার কথা প্রচার করুন।’

একইভাবে সালমান খানও মহারাষ্ট্রের নাগরিকদের ভোট দেওয়ার অনুরোধ করে লেখেন, আমি বছরে ৩৬৫দিন যাই করি না কেন, ২০শে মে আমি আমার ভোট দেওয়ার অধিকার প্রয়োগ করব, তা সে যাই ঘটুক না কেন! সুতরাং আপনি যা করতে চান তা করুন, তবে যান গিয়ে ভোটটা দিয়ে আসুন।

এতে আপনার সমস্যা হবে না। ভারত মাতা .. ভারত মাতা কি জয়।'

এছাড়া অভিনেতা অক্ষয়কুমার সকলের উদ্দেশ্যে বলেন, ‘নমস্কার মুম্বাইবাসী, এই সুযোগটা ৫ বছরে মাত্র ১ বারই আসে, সেটা হল ভোট দিয়ে নিজের পছন্দের লোকসভা সাংসদকে বেছে নেওয়ার সুযোগ। 

এটা মিস করবেন না কারণ প্রতিটি ভোট গুরুত্বপূর্ণ। আপনার রবিবার ছুটি কাটান, আর সোমবার দেশের জন্য আপনার দায়িত্ব পালন করুন'।

এদিকে অভিনেত্রী শিল্পা শেট্টি কুন্দ্রা সামাজিক যোগাযোগমাধ্যমে এক ভিডিওবার্তায় বলেন, ‘আমি ভোট দেওয়ার জন্য সমস্ত মুম্বাইকারদের কাছে আবেদন করছি - অনুগ্রহ করে ২০মে বাড়ির বাইরে যান এবং ভোট দিন। ভোট দেওয়া আপনার অধিকার এবং এই অধিকার ব্যবহার করুন।’

অন্যদিকে সুনীল শেট্টি বলেন, ‘ভোটদান শুধু আমাদের অধিকার নয়, দায়িত্বও। একজন গর্বিত মুম্বাইকার হিসাবে, আমি অবশ্যই ভোট দেব। ২০মে, অনুগ্রহ করে বাড়ি থেকে বের হয়ে আপনার ভোটটা দিয়ে আসুন।’  

সঙ্গীতপরিচালক বিশাল দাদলানি থেকে আরও অনেকেই মুম্বাই সহ মহারাষ্ট্রবাসীর উদ্দেশ্যে ভোট দানের আবেদন করেছেন। 

ইত্তেফাক/পিএস