মঙ্গলবার, ১৮ জুন ২০২৪, ৩ আষাঢ় ১৪৩১
The Daily Ittefaq

সুস্থ হয়ে হাসপাতাল ছাড়লেন শাহরুখ, আইপিএলে থাকবেন কি না অনিশ্চিত

আপডেট : ২৩ মে ২০২৪, ১৩:৪১

বলিউড বাদশাহ শাহরুখ খান হিট স্ট্রোকে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হওয়ার পর বর্তমানে সুস্থবোধ করছেন। ইতোমধ্যেই চিকিৎসা নিয়ে হাসপাতাল ত্যাগ করেছেন তিনি। 

আনন্দবাজারের প্রতিবেদন অনুযায় বুধবার দুপুরে পানিশূন্যতার কারণে হঠাৎই আমদাবাদের কেডি হাসপাতালে ভর্তি করানো হয়েছিল শাহরুখ খানকে। তবে বুধবার রাতে পাওয়া খবর অনুযায়ী জানা যায় ভাল আছেন শাহরুখ। 

মুম্বাইয়ে ফিরছেন বৃহস্পতিবারই। তবে রবিবার চেন্নাইয়ে আইপিএল ফাইনালে হাজির থাকবেন কি না তা এখনো নিশ্চিত নয়।

শাহরুখের ঘনিষ্ঠ এক বন্ধু সংবাদমাধ্যমে বলেছেন, ‘গরমের কারণেই অসুস্থ হয়ে পড়েছিল শাহরুখ। বুধবার সকাল থেকেই প্রচণ্ড জ্বর ছিল ওর। ঝুঁকি না নিয়ে হাসপাতালে ভর্তি করানো হয়। এখন ও ঠিক আছে। মুম্বাই যাচ্ছে বৃহস্পতিবারই। শাহরুখের অসুস্থতার খবর পেয়ে আমদাবাদে গিয়েছেন তার স্ত্রী গৌরী খান।

আপাতত শাহরুখ এক সপ্তাহ বিশ্রাম নেবেন বলে জানা গিয়েছে। মুম্বাই ফিরে পরের সাত দিন তিনি কোনও কাজ করবেন না। তবে চার দিন পরেই আইপিএল ফাইনাল। নামবে তারই দল কলকাতা নাইট রাইডার্স। 

শাহরুখ মাঠে থাকলে সাধারণত কেকেআর হারে না। দলের ক্রিকেটারেরাও চান শাহরুখ গ্যালারিতে থাকুন। কিন্তু শারীরিক কারণে বলিউড অভিনেতাকে মাঠে দেখা যাবে কি না, তা নিয়ে জল্পনা শুরু হয়েছে।

এদিকে শাহরুখের হাসপাতালে ভর্তি হওয়া প্রসঙ্গে গণমাধ্যমে কথা বলেছেন সহ-অভিনেত্রী জুহি চাওলা। তিনি জানান, মঙ্গলবার সন্ধ্যা থেকেই শাহরুখ ভালো বোধ করছিলেন না। তবে বুধবার সন্ধ্যায় তার শারীরিক অবস্থার অনেকটাই উন্নতি হয়েছে। 

জুহি বলেন, ‘আশা করি সে খুব দ্রুতই সুস্থ হয়ে উঠবেন এবং আইপিএলের ফাইনালে গ্যালারিতে থেকে দলের হয়ে গলা ফাটাবেন।’ 

ইত্তেফাক/পিএস