শুক্রবার, ২১ জুন ২০২৪, ৭ আষাঢ় ১৪৩১
The Daily Ittefaq

বঙ্গবন্ধু আন্তর্জাতিক কাবাডি

ফাইনালে বাংলাদেশের প্রতিপক্ষ নেপাল

আপডেট : ০৩ জুন ২০২৪, ১০:৪১

বঙ্গবন্ধু আন্তর্জাতিক কাবাডি টুর্নামেন্টে আবারও ফাইনালে বাংলাদেশ। এতে করে ২০২১ সাল থেকে চলমান এই টুর্নামেন্টের সব আসরেই ফাইনালে উঠলো লাল-সবুজের প্রতিনিধিরা। এর আগে বিগত তিন আসরে চ্যাম্পিয়নও হয়েছে স্বাগতিকরা। এবারও নজর শিরোপাতেই। সেই লক্ষ্যে আজ বিকাল ৪টায় মিরপুর শহীদ সোহরাওয়ার্দী ইনডোর স্টেডিয়ামে নেপালের বিপক্ষে শিরোপার লড়াইয়ের ম্যাচে মাঠে নামবে বাংলাদেশ।

এর আগে গতকাল দিনের প্রথম সেমিফাইনালের ম্যাচে থাইল্যান্ডের বিপক্ষে দাপট দেখিয়ে জয় তুলে নেয় লাল-সবুজ জার্সিধারীরা। প্রথমার্ধে ২৩-৮ পয়েন্টে এগিয়ে থাকা আবদুল জলিলের দল শেষ পর্যন্ত ৩টি লোনাসহ জয়ের ব্যবধান নিয়ে গেছে ৪১-১৮ পয়েন্টে। এছাড়া দিনের অপর সেমিফাইনালে কেনিয়াকে হারিয়ে ফাইনালে ওঠে নেপাল। 

ম্যাচের সেরা খেলোয়াড় হয়েছেন জয়ী দলের রেইডার আরদুজ্জামান মুন্সি। খেলা শেষে তিনি বলেন, ‘চতুর্থ বারের মতো আমি বঙ্গবন্ধু কাপ আন্তর্জাতিক কাবাডিতে খেলছি। প্রথম আসরে তিন বার ম্যাচ-সেরা, দ্বিতীয় আসরে এক বার, তৃতীয় আসরে ম্যাচ-সেরা না হলেও এবার চতুর্থ বার আসরে ৬ ম্যাচের মধ্যে ২ বার ম্যাচ-সেরার পুরস্কার জিতেছি। আমি সেরা হয়েছি এটা বড় কথা নয়। দল সেমিফাইনালে জিতে ফাইনালে উঠেছে এটাই আমার সবচেয়ে বড় পুরস্কার। সেমিফাইনালেও মতো ফাইনালেও আমরা জিততে চাই। দেশকে আরেক বার শিরোপার রঙে রাঙাতে চাই।’

ইত্তেফাক/জেডএইউচ

এ সম্পর্কিত আরও পড়ুন