শনিবার, ২২ জুন ২০২৪, ৮ আষাঢ় ১৪৩১
The Daily Ittefaq

নতুন গুঞ্জনে সামান্থা!

আপডেট : ০৮ জুন ২০২৪, ০৪:৩০

নাগা চৈতন্যের সঙ্গে বিচ্ছেদের পর কঠিন সময় পার করতে হয়েছে অভিনেত্রী সামান্থাকে। যদিও সব কিছু সামলে পেশাদার অভিনেত্রী হিসেবে নিজের জীবনের অন্যতম সেরা সময় উপভোগ করেছেন এখন। কয়েক বছর আগে দক্ষিণী ইন্ডাস্ট্রি থেকে বলিউডে পা রেখেছেন তিনি। 

বলিউডে হাতেখড়ির পর ‘দ্য ফ্যামিলি ম্যান’ সিরিজের মার্ভেল খ্যাত রুশো ব্রাদার্সের আন্তর্জাতিক সিরিজ ‘সিটাডেল’-এর ভারতীয় সংস্করণেও কাজ করেছেন তিনি। এর মাঝেই আবার পর্দায় এলো ১০ বছর আগে মুক্তি পেল নাগা ও সামান্থা অভিনীত ‘মনম’। সিনেমাটি দেখতে সামান্থা না গেলেও প্রেক্ষাগৃহে হাজির ছিলেন নাগা। আর সেখানেই বাঁধে বিপত্তি। সিনেমাটি চলাকালীন অন্তরঙ্গ দৃশ্যে ধরা পড়েন সামান্থা-নাগা। হলের মধ্যে সেসময় উচ্ছ্বাসে ফেটে পড়েন দর্শকরা। তারা চিত্কার করে নাগা-সামান্থাকে এক হওয়ার অনুরোধ করতে থাকেন। 

এমন সময় নাগার দিকে ক্যামেরা ঘোরাতেই ঠোঁটের কোণায় ফুটে ওঠে স্মিত হাসি। ঘটনাটি প্রকাশ্যে আসতেই নানা গুঞ্জন ডালপালা মেলতে শুরু করেছে। তবে এবারই প্রথম নয়, ক’দিন আগেও সামান্থাকে নিয়ে ইতিবাচক কথা বলেছেন নাগা। সেই জায়গা থেকে অনেকেই মনে করছেন সামান্থার মন গলানোর চেষ্টায় কোনো কমতি রাখছেন না নাগা। শিগগিরই হয়তো তাদের পুরনো রূপে দেখা যাবে। যদিও বিষয়টি সিনেমা দেখার মাঝেই সীমাবদ্ধ রাখতে বলেছেন সামান্থা। তবে নাগার সঙ্গে অভিনেত্রী শোভিতা ধুলিপালার সম্পর্কের গুঞ্জন সামনে আসতে পরোক্ষভাবে নিজের রাগও উগরে দিয়েছেন এই অভিনেত্রী। যা ঘিরে বেশ কৌতূহল তৈরি হয়েছে।

ইত্তেফাক/এমএএম

এ সম্পর্কিত আরও পড়ুন

এ সম্পর্কিত আরও পড়ুন