বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

সাহেদের স্বাক্ষরিত ৪৮টি চেকসহ রিজেন্টের এমডির ভায়রা আটক

আপডেট : ১৭ জুলাই ২০২০, ১৫:২৮

সাহেদের স্বাক্ষরিত ৪৮টি চেকসহ রিজেন্ট গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) মাসুদ পারভেজের ভায়রা ও গাড়ি চালককে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। বৃহস্পতিবার বিকেলে ঢাকা জেলার সাভারের আশুলিয়ার নরসিংহপুর এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন- মাসুদ পারভেজের ভায়রা গিয়াস উদ্দিন জালালী ও চালক মাহমুদুল হাসান। এ সময় তার ব্যবহৃত একটি প্রাইভেটকার জব্দ করা হয়। প্রাইভেটকার তল্লাশি করে ১০ বোতল ফেনসিডিল ও দুই হাজার ১২০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। 

আরো পড়ুন : খুলনায় গুলি ও গণপিটুনিতে নিহতের সংখ্যা বেড়ে ৪

শুক্রবার দুপুরে র‌্যাবের আইন ও গণমাধ্যম শাখার মুখপাত্র (পরিচালক) লে. কর্নেল আশিক বিল্লাহ এ তথ্য নিশ্চিত করেন। তিনি জানান, বৃহস্পতিবার বিকেল ৫টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১ এর একটি দল সাভারের আশুলিয়ার নরসিংহপুর এলাকায় আশুলিয়া-কাশিমপুর সড়কে অভিযান চালিয়ে গিয়াস উদ্দিনকে আটক করে। এ সময় তার কাছ থেকে রিজেন্ট গ্রুপের চেয়ারম্যান সাহেদের স্বাক্ষরিত প্রিমিয়ার ব্যাংক, গরিবে নেওয়াজ এভিনিউ শাখার ৪৮টি চেক ও রিদম ট্রেডিংয়ের নামে ডাচ বাংলা ব্যাংক প্রগতি সরণী শাখার একটি চেক বই পাওয়া যায়। এছাড়া তার ব্যবহৃত প্রাইভেটকার তল্লাশি করে ১০ বোতল ফেনসিডিল ও দুই হাজার ১২০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। 

আটটকৃত গিয়াস উদ্দিন জালালী (৬১) ব্রাহ্মণবাড়িয়া জেলার বাঞ্ছারামপুর থানার রুপসাদী গ্রামের মৃত ফকির সুলতান জালালীর ছেলে ও রিজেন্ট গ্রুপের এমডি মাসুদ পারভেজের ভায়রা। প্রাইভেটকার চালক মাহমুদুল হাসান (৪০) শরিয়তপুর জেলার জাজিরা থানার ছোট কৃষ্টনগরের ফয়জুল মাতবরের পুত্র।


ইত্তেফাক/ইউবি