নিজ ফ্ল্যাট থেকে মডেল নাজের মরদেহ উদ্ধার

নিজ ফ্ল্যাট থেকে মডেল নাজের মরদেহ উদ্ধার
সাদিয়া ইসলাম নাজ। ছবি: ইত্তেফাক

রাজধানীর বসুন্ধরা আবাসিক এলাকায় নিজের ফ্ল্যাট থেকে মডেল সাদিয়া ইসলাম নাজের (২১) মরদেহ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার ভোরে এ মরদেহ উদ্ধার করা হয়। বসুন্ধরা আবাসিক এলাকার জি ব্লকের ২১ নম্বর সড়কের ৭৯২ নম্বর ভবনের দ্বিতীয় তলায় থাকতেন তিনি। ওই ফ্ল্যাটের একটি কক্ষে সিলিং ফ্যানের সঙ্গে শাড়ি দিয়ে গলায় ফাঁস লাগানো ঝুলন্ত মরদেহ উদ্ধার করে পুলিশ।

পুলিশ জানায়, মঙ্গলবার ভোরে নাজের কোনো স্বজন জাতীয় জরুরি সেবা ৯৯৯-এ ফোন করেছিলেন। সেখান থেকে তথ্য পেয়ে ওই ফ্ল্যাট থেকে লাশ উদ্ধার করা হয়। বাসায় গিয়ে ভেতর থেকে দরজার বন্ধ পাওয়া যায়। পরে সেটি ভেঙে লাশ উদ্ধার করা হয়।

আরও পড়ুন: আওয়ামী লীগের উপকমিটির সদস্য হলেন উর্মিলা

ভাটারা থানার ওসি মো. মোক্তারুজ্জামান জানান, নাজের পরিবার গ্রামের বাড়ি খুলনা থাকেন। সেখানে সোমবার ফোনে তার বাবা মনিরুল ইসলামের সঙ্গে পারিবারিক বিষয় নিয়ে ঝগড়া হয়। রাত ১১ টার পর থেকে তার ফোনটি বন্ধ পান স্বজনেরা।

আরও পড়ুন: নিলয় দাস স্মরণে শিক্ষক দিবসে স্বপ্ন’র ভিডিও

ওসি বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, নাজ আত্মহত্যা করেছে। তবে তিনি যে ফ্ল্যাটে থাকতেন সেখানে সিসি ক্যামেরা রয়েছে। ফুটেজ এনে যাচাই করা হচ্ছে। তাছাড়া মৃত্যুর কারণ নিশ্চিত হতে লাশ শহীদ সোহরাওয়ার্দী মেডিক্যাল কলেজ মর্গে ময়নাতদন্ত করা হয়েছে।

ইত্তেফাক/এএএম

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
আরও
আরও
x