ঢাকা বৃহস্পতিবার, ২৭ জুন ২০১৯, ১৩ আষাঢ় ১৪২৬
৩২ °সে


বাস টার্মিনাল-রেল স্টেশনে গোয়েন্দা পুলিশ নজরদারী করছে: ডিএমপি কমিশনার

বাস টার্মিনাল-রেল স্টেশনে গোয়েন্দা পুলিশ নজরদারী করছে: ডিএমপি কমিশনার
কমলাপুর রেলস্টেশনে পথ শিশুদের মধ্যে নতুন পোশাক বিতরণের সময় বক্তব্য দেন আছাদুজ্জামান মিয়া। ছবি: ফোকাস বাংলা

ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) কমিশনার মো. আছাদুজ্জামান মিয়া বলেছেন, আসন্ন পবিত্র ঈদ শান্তিপূর্ণ ও আনন্দঘন পরিবেশে উদযাপনের জন্য ডিএমপির পক্ষ থেকে সব ধরনের ব্যবস্থা রাখা হয়েছে।

তিনি বলেন, ঘরমুখী মানুষ যাতে নির্বিঘ্নে বাড়ি যেতে পারে আবার ঈদ উদযাপন শেষে নিরাপদে ঢাকায় ফিরতে পারে সেজন্য নানামুখী কাজ করা হচ্ছে। বাস টার্মিনাল ও রেলওয়ে স্টেশনে যাতে কোনো সমস্যা না হয় সেজন্য গোয়েন্দা পুলিশ নজরদারী করছে।

আজ শুক্রবার দুপুরে রাজধানীর কমলাপুর রেলস্টেশনে পথ শিশুদের মধ্যে নতুন পোশাক বিতরণকালে তিনি এ কথা বলেন। এ সময় ৪শ’ পথশিশুদের মধ্যে ঈদের নতুন পোশাক বিতরণ করা হয়।

রাজধানীতে অদম্য বাংলাদেশ ফাউন্ডেশনের মজার ইশকুল ধানমন্ডি, শাহবাগ, সদরঘাট ও কমলাপুর এলাকার পথ শিশুদের মধ্যে এই ঈদবস্ত্র বিতরণ করে। এ সময় উপস্থিত ছিলেন মজার ইশকুলের উদ্যোক্তা আরিয়ান আরিফসহ ডিএমপি’র ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ।

আরও পড়ুন: ব্রিটিশ প্রধানমন্ত্রী থেরেসা মে’র পদত্যাগের ঘোষণা

ঈদ উৎসব প্যাকেটে- ছেলেদের জন্য একটি জিন্স প্যান্ট, শার্ট, বেল্ট, ঘড়ি ও চশমা এবং মেয়েদের জন্য ছিল ফ্রক, টাইস, চশমা, ঘড়ি ও মেকআপ বক্স।

ডিএমপি কমিশনার বলেন, এবছর রোজা শুরুর আগে থেকেই গোয়েন্দারা অপরাধীদের নজরদারি করেছে। যার কারণে অপরাধীরা কোনঠাসা হয়ে পড়েছে। অভিযানের ফলে অনেকে গ্রেফতার হয়ে কারাগারে রয়েছে। পুলিশের তৎপরতার জন্যই অপরাধীরা নিয়ন্ত্রণে ও দমনে রয়েছে।

ইত্তেফাক/এমআই

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
facebook-recent-activity
prayer-time
২৭ জুন, ২০১৯
আর্কাইভ
বেটা
ভার্সন