বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

রংপুরে ৩ পুলিশসহ আরও ১২ জনের করোনা শনাক্ত

আপডেট : ৩১ মে ২০২০, ২০:৪৬

রংপুরে নতুন করে আরও ১২ জনের করোনা শনাক্ত হয়েছে। আক্রান্তদের মধ্যে পুলিশের একজন এএসআইসহ তিন পুলিশ সদস্য ও ব্যাংকে কর্মরত একজন রয়েছেন। রবিবার সন্ধ্যায় এ তথ্য জানান রংপুর মেডিকেল কলেজের (রমেক) অধ্যক্ষ অধ্যাপক ডা. এ কে এম নুুরুন্নবী লাইজু।

তিনি জানান, রমেকের অণুজীব বিজ্ঞান বিভাগের পিসিআর ল্যাবে গত ২৪ ঘণ্টায় ১৮৮টি নমুনার পরীক্ষা সম্পন্ন হয়। এতে রংপুরের সতজনসহ গাইবান্ধা ও কুড়িগ্রাম জেলার আরও পাঁচজনের করোনা শনাক্ত হয়েছে।

আক্রান্তদের মধ্যে রংপুর মহানগর ডিবি পুলিশের এক এএসআইসহ তিন পুলিশ সদস্য, গঙ্গাচড়া সোনালী ব্যাংকের কর্মরত এক পুরুষ, নগরীর হনুমানতলা এলাকার এক নারী ও একজন পুরুষ এবং পাকপাড়ার এক যুবক রয়েছেন। 

আরও পড়ুন: কাল থেকে ঢাকা-রংপুর মহাসড়কে বাস চলাচল শুরু

এছাড়া গাইবান্ধা সাদুল্লাপুরের একজন পুরুষ, গোবিন্দগঞ্জের একজন বৃদ্ধা ও এক পুরুষ এবং কুড়িগ্রাম উলিপুরের দুইজন পুরুষের করোনা শনাক্ত হয়েছে।

এদিকে রংপুর মেডিকেল কলেজের পিসিআর ল্যাব ও রংপুর থেকে ঢাকায় পাঠানো নমুনা পরীক্ষার সর্বশেষ তথ্য অনুযায়ী জেলায় বর্তমানে (৩১ মে সন্ধ্যা পর্যন্ত) করোনা আক্রান্ত রোগীর সংখ্যা ৪২৭ জন। এদের মধ্যে হাসপাতাল ও বাড়িতে থেকে চিকিৎসা নিয়ে সুস্থ হয়েছেন ১৫৪ জন। মারা গেছেন ৯ জন। 

ইত্তেফাক/এসি