বেটা ভার্সন
আজকের পত্রিকাই-পেপার ঢাকা সোমবার, ১০ আগস্ট ২০২০, ২৬ শ্রাবণ ১৪২৭
৩৩ °সে

শৈলকুপা আমতলীতে করোনা উপসর্গে দুইজনের মৃত্যু

শৈলকুপা আমতলীতে করোনা উপসর্গে দুইজনের মৃত্যু
ছবি: প্রতীকী

ঝিনাইদহের শৈলকুপা ও বরগুনার আমতলীতে করোনা উপসর্গে দুইজনের মৃত্যুর খবর পাওয়া গেছে। মারা যাওয়া ব্যক্তিদের নমুনা সংগ্রহ করা হবে বলে জানিয়েছেন সংশ্লিষ্ট স্বাস্থ্য কর্মকর্তারা।

ভ্রাম্যমাণ প্রতিনিধি ঝিনাইদহ থেকে জানান, ঝিনাইদহের শৈলকুপা উপজেলার কাঁচেরকোল গ্রামে আনিসুর রহমান ( ৪২ ) নামে এক ব্যক্তি করোনা উপসর্গে মারা গেছেন। বৃহস্পতিবার দুপুর ২টার দিকে তিনি নিজ বাড়িতে মারা যান। আনিসুর ওই গ্রামের আবুল কাশেমের ছেলে।

শৈলকুপা উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. রাশেদ আল মামুন জানান, আনিসুর ঢাকা থেকে জ¦র, সর্দি কাশি ও শ্বাসকষ্টসহ করোনা উপসর্গ নিয়ে তিনদিন আগে বাড়িতে আসেন। পরীক্ষার জন্য তার নমুনা সংগ্রহ করা হয়েছে।

আমতলী (বরগুনা) সংবাদদাতা জানান, বুধবার রাতে আমতলীর নাচনা পাড়া গ্রামের একজন অবসরপ্রাপ্ত শিক্ষক করোনার উপসর্গ নিয়ে বরিশাল শেবাচিম হাসপাতালের করোনা ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। তিন মহিষ ডাঙ্গা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের অবসর প্রাপ্ত সহকারী শিক্ষক ছিলেন।

আরও পড়ুন: নাটোর চিনিকলের আখ চাষীদের শত কোটি টাকা প্রণোদনা

জানা গেছে, তিনি কয়েকদিন ধরে জ্বর, কাশি এবং শ্বাস কষ্ট থাকায় বাড়িতে বসে চিকিৎসা নিচ্ছিলেন। বুধবার সকালে তার ডায়রিয়া দেখা দেয় সাথে প্রচন্ড শ্বাস কষ্ট বেড়ে যায়। তাৎক্ষনিকভাবে তাকে আমতলী হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসকরা তার অবস্থার অবনতি দেখে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান। সেখানে করোনা ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় বুধবার রাত ২টার সময় তিনি মৃত্যুবরণ করেন।

বিষয়টি আমতলী উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পন কর্মকর্তা ডা. মংকর প্রসাদ অধিকারী নিশ্চিত করেছেন।

ইত্তেফাক/এসি

ঘটনা পরিক্রমা : করোনা ভাইরাস

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত