ঢাকা শনিবার, ০৭ ডিসেম্বর ২০১৯, ২২ অগ্রহায়ণ ১৪২৬
১৯ °সে


রাবির একাদশতম সমাবর্তন শনিবার

রাবির একাদশতম সমাবর্তন শনিবার
ছবি: সংগৃহীত

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) একাদশতম সমাবর্তন আগামী শনিবার অনুষ্ঠিত হবে। সমাবর্তনে বিশ্ববিদ্যালয়ের কলা, আইন, বিজ্ঞান, বিজনেস স্টাডিজ, সামাজিক বিজ্ঞান, জীব ও ভূবিজ্ঞান, কৃষি, প্রকৌশল ও চারুকলা অনুষদের মোট ৩ হাজার ৪৩১ জন গ্রাজুয়েট নিবন্ধন করেছেন।

এতে সভাপতি হিসেবে উপস্থিত থাকবেন, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশের রাষ্ট্রপতি ও বিশ্ববিদ্যালয়ের আচার্য মো. আবদুল হামিদ। বিশেষ অতিথি হিসেবে শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি এবং সমাবর্তন বক্তা হিসেবে ভারতের পশ্চিমবঙ্গের বিদ্যাসাগর বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক রঞ্জন চক্রবর্তী উপস্থিত থাকবেন।

সমাবর্তন উপলক্ষে বৃহস্পতিবার শহীদ তাজউদ্দিন আহমেদ সিনেট ভবনে আয়োজিত সংবাদ সম্মেলনে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক এম আব্দুস সোবহান বলেন, প্রতিবছরই বিশ্ববিদ্যালয়ে সমাবর্তন অনুষ্ঠিত হবে।

আরও পড়ুন: পূর্বধলায় ট্রেনে কাটাপড়ে কলেজ ছাত্রীর মৃত্যু

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে উপাচার্য বলেন, সুষ্ঠুভাবে সমাবর্তন সম্পন্ন করতে সাংগঠনিক কমিটিসহ ১৬টি উপ-কমিটি কাজ করবে। এছাড়া নিরাপত্তা নিশ্চিত করতে এসএসএফ, র‌্যাব, বিভিন্ন গোয়েন্দা সংস্থা ও পুলিশ প্রশাসন কাজ করে যাবে।

এসময় বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য অধ্যাপক চৌধুরী মো. জাকারিয়া ও অধ্যাপক আনন্দ কুমার সাহা, জনসংযোগ দপ্তরের প্রশাসক অধ্যাপক প্রভাস কুমার কর্মকার ও কোষাধ্যক্ষ অধ্যাপক মোস্তাফিজুর রহমান আল-আরিফ প্রমুখ উপস্থিত ছিলেন।

ইত্তেফাক/এএএম

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
facebook-recent-activity
prayer-time
০৭ ডিসেম্বর, ২০১৯
আর্কাইভ
বেটা
ভার্সন