ঢাকা বুধবার, ২২ জানুয়ারি ২০২০, ৯ মাঘ ১৪২৭
২৪ °সে

মাদ্রাসা শিক্ষকের বিরুদ্ধে চবি শিক্ষার্থীকে যৌন হয়রানির অভিযোগ

মাদ্রাসা শিক্ষকের বিরুদ্ধে চবি শিক্ষার্থীকে যৌন হয়রানির অভিযোগ
ছবি:সংগৃহীত

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) এক ছাত্রীকে বাসে যৌন হয়রানির অভিযোগ ওঠেছে। শনিবার বিকাল ৫টার দিকে বিশ্ববিদ্যালয়ের এক নম্বর গেট এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় অভিযুক্ত জামাল উদ্দিন নগরের অক্সিজেন এলাকার বাইতুল ইমান মাদ্রাসার শিক্ষক। তাকে হাটহাজারী থানা পুলিশের কাছে হস্তান্তর করেছেন বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা।

চবির মার্কেটিং বিভাগের অভিযোগকারী ওই ছাত্রী জানান, ক্যাম্পাস থেকে শহরে ফেরার জন্য বিশ্ববিদ্যালয়ের এক নম্বর গেটে একটি বাসে উঠেছিলাম আমরা কয়েকজন। বাসে উঠার পর ওই ব্যক্তি আমাদের পেছনের সিটে বসেন। এসময় তিনি বেশ কয়েকবার সিটের নিচ দিয়ে আমার গায়ে স্পর্শ করেন।আমি তাকে সতর্ক করলে তিনি আমার উপর ক্ষিপ্ত হয়ে কথা বলতে শুরু করে। পরে বাসে থাকা অন্য শিক্ষার্থীরা তাকে নামিয়ে পুলিশে তুলে দেন।

বিশ্ববিদ্যালয় পুলিশ ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক জাহাঙ্গীর আলম বলেন,‘ বিশ্ববিদ্যালয়ের এক শিক্ষার্থীকে শ্লীলতাহানির অভিযোগে একজনকে আটক করে চবির পুলিশ বক্সে নিয়ে আসা হয়েছে। বিশ্ববিদ্যালয়ের প্রক্টরিয়াল বডির সদস্যরা বিষয়টি দেখছেন ’

আরও পড়ুন: বিবিয়ানার বিজয়ের ফ্যাশনে ফ্ল্যাগ মডেল হলেন নাজমুন নাহার

বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক এসএম মনিরুল হাসান বলেন, ‘বিষয়টি জানার সঙ্গে সঙ্গেই পুলিশ পাঠানো হয় ঘটনাস্থলে। অভিযুক্ত ব্যক্তিকে পুলিশ বক্সে নিয়ে আসা হয়েছে। ভুক্তভোগী ছাত্রী ও প্রত্যক্ষদর্শীদের সঙ্গে কথা বলা হচ্ছে। বিষয়টি আমরা দেখছি।’

উল্লেখ্য, ৮ ডিসেম্বর ব্যবস্থাপনা বিভাগের প্রথম বর্ষের এক ছাত্রী বাসে যৌন হয়রানির শিকার হন চবির এক নম্বর গেট এলাকায়। পরে অভিযুক্ত মানিক মিয়াকে (৩২) ছয় মাসের বিনাশ্রম কারদণ্ড দেন ভ্রাম্যমাণ আদালত। এর আগে ২৮ নভেম্বর পটিয়া থেকে চট্টগ্রামে ফেরার পথে সোহাগ পরিবহনের একটি বাসে চবির মার্কেটিং বিভাগের এক শিক্ষার্থী বাস চালক ও হেল্পার দ্বারা যৌন হয়রানির শিকার হন। এ ঘটনায় ৩০ নভেম্বর পুলিশ অভিযুক্ত তিনজনকে গ্রেফতার করে।

ইত্তেফাক/এএএম

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
icmab
facebook-recent-activity
prayer-time
২২ জানুয়ারি, ২০২০
আর্কাইভ
বেটা
ভার্সন