শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

মির্জাপুর ক্যাডেট কলেজের সকলেই জিপিএ-৫ পেয়েছে

আপডেট : ৩১ মে ২০২০, ১৫:৫৭

মাধ্যমিক স্কুল সার্টিফিকেট পরীক্ষায় (এসএসসি) ইংরেজি মাধ্যমে টাঙ্গাইলের মির্জাপুর ক্যাডেট কলেজ তাদের ধারাবাহিক সাফল্য অক্ষুন্ন রেখেছে। ২০২০ সালে এসএসসি পরীক্ষায় এই বিদ্যালয় থেকে ৫২ জন ক্যাডেট বিজ্ঞান বিভাগ থেকে এসএসসি পরীক্ষায় অংশ নিয়ে সকলেই জিপিএ-৫ পেয়ে চমক সৃষ্টি করেছে। পাশের হারও শতভাগ। মির্জাপুর ক্যাডেট কলেজের অধ্যক্ষ মি. বিমান রায় চৌধুরী ক্যাডেটদের এই ধারাবাহিক ফলাফলে সন্তোষ প্রকাশ করেছেন। ভাল ফলাফলের জন্য ক্যাডেট কলেজ ক্যাম্পাসে বিরাজ করছে শিক্ষার্থী ও অভিভাবকদের আনন্দ আর উৎসবের আমেজ।

অধ্যক্ষ জানান, শিক্ষক মন্ডলী, অভিভাবক ও ক্যাডেট কলেজ পরিচালনা পরিষদের সদস্যদের সমন্বয়ে আধুনিক শিক্ষায় ও যুগোপযোগী ভাবে এখানকার ক্যাডেটদের দক্ষ সুনাগরিক হিসেবে গড়ে তোলা হয়। এই ক্যাডেট কলেজের শিক্ষার্থীরা তাদের সুনাম দেশের গন্ডি পেরিয়ে দেশের বাহিরেও মেধার স্বাক্ষর বহন করে চলেছে। সবার সার্বিক সহযোগিতায় ফলাফল সন্তোষ জনক হয়েছে। 

২০২০ সালের এসএসসি পরীক্ষায় জিপিএ-৫ প্রাপ্ত ক্যাডেটরা হচ্ছে- রায়হান, আসিফ, আনজুম, কোয়ারেব, ওমর, জিসান, ফয়সাল, ফারদিন, জাফর, জাবের, অয়ন, সামিউল, আসাদুল্লাহ, নাফিজ, আবিদ, সামি, রাসদি, ওয়াসকি, রেয়ন, মাহমুদুল্লাহ, সায়েম, কায়েজ, মোবাসিসর, রিহাত, আবির, সাসময়, রোহান, রোবায়েত, জাহিন, আশরাফ, সারোয়ার, দিদার, রাহমান, আমীন, ইফনান, ইফতেখার, রাহাত, আবরার, হাসিব, নাহিদ, ইমন, আওরাজান, মাহফুজ, তাসিন, মোহতাসিম, নাফিজ, তানবীর, মোসারাথ, হাসান, ওয়ালি, সাদমান ও মনি।

ইত্তেফাক/এসি