চলে গেলেন টিএসসির সাবেক পরিচালক

চলে গেলেন টিএসসির সাবেক পরিচালক
আলমগীর হোসেন।ছবি: ইত্তেফাক

না ফেরার দেশে চলে গেলেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্র-শিক্ষক কেন্দ্রের (টিএসসি) সাবেক পরিচালক আলমগীর হোসেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। গতকাল সোমবার (২৩ নভেম্বর) রাত সাড়ে ১০টার দিকে রাজধানীর পপুলার মেডিকেল কলেজ হাসপাতালে ইন্তেকাল করেছেন তিনি।

আলমগীর হোসেনের ছোট ভাই মনিরুজ্জামান ভূঁইয়া জানান, হৃদ্‌রোগসহ শারীরিক নানা জটিলতা দেখা দেয়ায় ১৮ নভেম্বর আলমগীর হোসেনকে রাজধানীর ইব্রাহিম কার্ডিয়াক হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে কোভিড পরীক্ষার ফল পজিটিভ আসে। পরে তাকে প্লাজমা থেরাপিও দেয়া হয়। তাতেও কাজ হয়নি। সোমবার সন্ধ্যায় অবস্থার অবনতি হলে ইব্রাহিম কার্ডিয়াক থেকে আলমগীর হোসেনকে নিয়ে যাওয়া হয় পপুলার মেডিকেল কলেজ হাসপাতালে। রাত ১০টার দিকে সেখানে তিনি মারা যান।

আলমগীর হোসেনের বয়স হয়েছিল ৭০ বছর। তিনি স্ত্রী, এক ছেলে ও এক মেয়ে রেখে গেছেন। তার স্ত্রীও করোনায় সংক্রমিত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন।

আরো পড়ুন: ‘ক্রাইম পেট্রোল’ দেখে ভাই-ভাবিসহ চারজনকে হত্যা

ঢাকা বিশ্ববিদ্যালয়ের গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের স্নাতক ছিলেন আলমগীর। টিএসসির পরিচালক ছাড়াও আলমগীর হোসেন ঢাকা বিশ্ববিদ্যালয় গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের জ্যেষ্ঠ প্রাক্তন শিক্ষার্থী, ঢাকা বিশ্ববিদ্যালয় গণযোগাযোগ ও সাংবাদিকতা অ্যালামনাই অ্যাসোসিয়েশন (ডিইউএমসিজেএএ) এর বর্তমান কার্যনির্বাহী পরিষদের সদস্য এবং একাধারে দুইবারের প্রাক্তন সভাপতি ছিলেন।

ইত্তেফাক/এএএম

Nogod
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত