বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

কোভিড-১৯ মোকাবেলায় লড়াইয়ের শপথ 'এসো সবাই মিলে করোনাকে হারাই'

আপডেট : ০৮ এপ্রিল ২০২০, ২০:০৮

গানে গানে কোভিড-১৯ মোকাবিলায় সবাইকে এক হওয়ার আহ্বান জানিয়েছেন দেশের জনপ্রিয় শিল্পী এবং ব্যবসায়িক ও সামাজিক নেতৃবৃন্দ। এই গানে কণ্ঠ দিয়েছেন প্রায় ৭০ জনেরও বেশি শিল্পী ও সামাজিক ব্যক্তিত্ব। গানটি শিগগিরই ডিজিটাল প্ল্যাটফর্মে রিলিজ হতে যাচ্ছে।

দেশের জনপ্রিয় সংগীত শিল্পী সামিনা চৌধুরী, ফাহমিদা নবী, বাপ্পা মজুমদার, এলিটা করিম; অভিনয় শিল্পী শমী কায়সার, নোবেল সহ আরো অনেকে গানটিতে কণ্ঠ দিয়েছেন।

কোভিড-১৯ মোকাবিলায় সকলে কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করার লক্ষ্যে গৃহীত হয়েছে একটি সামাজিক উদ্যোগ, যা করোনা সংকট চলাকালীন ও সংকট পরবর্তী সময়ে মানুষের পাশে দাঁড়াবে আর্থিক, শারীরিক ও সামাজিক সহ প্রয়োজনীয় সহযোগিতা নিয়ে। করোনা সংকট মোকাবিলায় অনুদান দিতে আগ্রহীদের কাছ থেকে অনুদান সংগ্রহ করে তা সমাজের অসহায় ও ভুক্তভোগীদের কাছে পৌঁছে দেওয়াই এই উদ্যোগের মূল লক্ষ্য।

এই গানের মাধ্যমে দেশের চলমান সংকট মোকাবিলায় এগিয়ে আসতে সকলের প্রতি উদাত্ত আহ্বান জানানো হয়েছে। গানটির গীতিকার ও সুরকার আসিফ ইকবাল। গানটির সংগীত পরিচালনা করেছেন অদিত, প্রযোজনা করেছেন সংগীত শিল্পী মাহাদী ফয়সাল এবং সার্বিক সহযোগিতায় আছেন রিসালাত সিদ্দীক, দিদারুল আলম সানি ও মাহজাবীন ফেরদৌস। এই গানটি তৈরি করা হয়েছে সম্পূর্ণ অনলাইন প্ল্যাটফর্ম ব্যবহার করে।

এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে জানানো হয়, সামাজিক এই উদ্যোগ সম্পর্কে শিগগিরই বিস্তারিত জানতে পারবে সকলে।

ইত্তেফাক/আরএ