ঢাকা শনিবার, ০৬ জুন ২০২০, ২৩ জ্যৈষ্ঠ ১৪২৭
২৫ °সে

প্রকৌশলী দেলোয়ার হত্যা: অধিকতর তদন্তের আহ্বান আইইবি’র

প্রকৌশলী দেলোয়ার হত্যা: অধিকতর তদন্তের আহ্বান আইইবি’র
প্রকৌশলী দেলোয়ার হত্যা: অধিকতর তদন্তের আহ্বান আইইবি’র। ইনসেটে প্রকৌশলী দেলোয়ার

গাজীপুর সিটি করপোরেশনের (অঞ্চল-৪) নির্বাহী প্রকৌশলী দেলোয়ার হোসেনকে (৫০) হত্যার অধিকতর তদন্তের দাবি জানিয়েছে ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন, বাংলাদেশ (আইইবি)।

শুক্রবার (২২ মে) অনলাইনে আইইবি’র ৬৯৫ তম নির্বাহী কমিটির সভায় আইইবি’র নির্বাহী কমিটির সদস্যরা এই দাবি জানিয়েছেন।

সভায় আইইবি’র প্রেসিডেন্ট প্রকৌশলী মো. আবদুস সবুরের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক প্রকৌশলী খন্দকার মনজুর মোর্শেদের সঞ্চালনায় নির্বাহী কমিটির সদস্যরা বলেন, ‘ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন, বাংলাদেশ (আইইবি) সরকারকে ধন্যবাদ জানাচ্ছে যে, খুব দ্রুততম সময়ের মধ্যে প্রকৌশলী দেলোয়ার হোসেনকে হত্যার সাথে জড়িত তিন জনকে গ্রেফতার করেছে আইন শৃঙ্খলাবাহিনী। এখন দেশের স্বার্থে, উন্নয়নের স্বার্থে প্রকৌশলী দেলোয়ার হোসেনকে হত্যার অধিকতর তদন্তের দাবি করছি। অধিকতর তদন্তের মাধ্যমে আরো যদি কেউ জড়িত থাকে তাহলে এদের বের করে শাস্তির দাবি জানাচ্ছি।’

এর আগে আইইবি’র ৬৯৪ তম নির্বাহী কমিটির সভায় এই ঘটনার সাথে যারা জড়িত তাদের দ্রুত সময়ের মধ্যে গ্রেফতার করে সঠিক তদন্তের মাধ্যমে দ্রুত বিচার দাবি জানিয়েছিল আইইবি’র নির্বাহী কমিটির সদস্যরা। পরে ঘটনার সাথে জড়িতদের শাস্তির দাবি জানিয়ে প্রধানমন্ত্রীর দফতরসহ সংশ্লিষ্ট দফতর গুলোতে চিঠি দেয় আইইবি।

আরো পড়ুন: করোনায় বরিশালে পদক্ষেপ মানবিক উন্নয়ন কেন্দ্রের শুভেচ্ছা উপহার

প্রসঙ্গত, প্রকৌশলী দেলোয়ার মিরপুরের বাসা থেকে গত ১১ মে সকাল সাড়ে ৯টার দিকে গাজীপুর সিটি করপোরেশনের কর্মস্থলে রওনা হন। এরপর থেকে তিনি নিখোঁজ হন। পরে উত্তরা ১৭ নম্বর সেক্টরের ৫ নম্বর ব্রিজের পশ্চিম দিকের ৮ নম্বর রোডে পাশের একটি জঙ্গল থেকে প্রকৌশলী দেলোয়ারের লাশ উদ্ধার করা পুলিশ। পরে এ ঘটনার সাথে জড়িত সন্দেহে গাজীপুর সিটি করপোরেশনের সহকারী প্রকৌশলী সেলিম হোসেন, গাড়িচালক হাবিব ও ভাড়াটে খুনি শাহিন হাওলাদারকে গ্রেফতার করে পুলিশ।

ইত্তেফাক/এএএম

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
facebook-recent-activity
prayer-time
০৬ জুন, ২০২০
আর্কাইভ
বেটা
ভার্সন