‘জালাও-পোড়াও রাজনীতি করলে কঠোর হস্তে দমন করা হবে’

‘জালাও-পোড়াও রাজনীতি করলে কঠোর হস্তে দমন করা হবে’
সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।ছবি: সংগৃহীত

বিরোধী দল বিএনপির উদ্দেশে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এমপি বলেছেন, আন্দোলনের হুমকি দিয়ে লাভ নেই। বাংলাদেশের জনগণ জালাও-পোড়াওর রাজনীতি পছন্দ করে না। জালাও-পোড়াও রাজনীতি করলে জনগণকে সাথে নিয়ে কঠোর হস্তে দমন করা হবে। তিনি আরও বলেন, সুস্থ ধারার রাজনীতিতে ফিরে আসুন, আমরা আপনাদেরকে সহযোগিতা করব।

সোমবার সকাল ১১টায় নোয়াখালী কোম্পানীগঞ্জ উপজেলার বসুরহাট পৌরসভা মিলনায়তনে ভার্চুয়াল ভিডিও কনফারেন্সের মাধ্যমে উপজেলার ১৯টি উন্নয়ন প্রকল্পের উদ্বোধনী অনুষ্ঠান ও আওয়ামী লীগ নেতাদের মৃত্যুতে স্মরণসভায় এসব কথা বলেন তিনি। উদ্বোধনী ও স্মরণ সভায় সভাপতিত্ব করেন কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি মুক্তিযোদ্ধা খিজির হায়াত খান।

তিনি বলেন, নির্বাচনে যে প্রতিশ্রুতি দিয়েছি সব প্রতিশ্রুতি পূরণ করেছি। এর মধ্যে গ্যাস সরবরাহ দীর্ঘদিন বন্ধ রয়েছে। আগামী কিছু দিনের মধ্যে আমার নির্বাচনী এলাকায় করিবহাট ও কোম্পানীগঞ্জে দ্রুততম সময়ের মধ্যে গ্যাস সরবরাহে প্রতিশ্রুতি দিয়েছেন কর্তৃপক্ষ। কোম্পানীগঞ্জে শতভাগ বিদ্যুৎ সংযোগ দেওয়া হয়েছে। মা-বোনেরা বিনোদন উপভোগ করছেন ঘরে বসে।

তিনি আরও বলেন, মুছাপুর ক্লোজার করে দিয়েছি, তার সফলতা জনগণ ভোগ করছেন। বামনী নদী ভাঙন রোধে প্রয়োজনীয় পদক্ষেপ নিয়ে সেনাবাহিনীর মাধ্যমে দ্রুততার সাথে কাজ সমাপ্তির পথে। ক্ষমতা দেওয়ার মালিক একমাত্র আল্লাহ, আমাদের নেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা উছিলা। রাজনীতি মানে সমাজ ও দেশের জন্য নিজেকে বিলিয়ে দেওয়া। বাংলাদেশের অবিসংবাদিত নেতা জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর প্রকৃষ্ট উদাহরণ।

আরো পড়ুন: তিন বছরেও মেরামত হয়নি ব্রিজ, দুর্ভোগে এলাকাবাসী

এ সময় উপস্থিত ছিলেন-কোম্পানীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. শাহাব উদ্দিন, বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জা, কোম্পানীগঞ্জ উপজেলার নির্বাহী কর্মকর্তা জিয়াউল হক মীর, কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নুর নবী চৌধুরী, আওয়ামী লীগ নেতা ও শিল্পপতি বাবু অরবিন্দ ভৌমিক, কেন্দ্রীয় যুবলীগের সদস্য নুরুল করিম জুয়েল, কোম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আরিফুর রহমান, কোম্পানীগঞ্জ উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি জহিরুল ইসলাম তানভীর ও কোম্পানীগঞ্জ উপজেলার বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানবৃন্দ।

তিনি আরও বলেন, আমার নির্বাচনী এলাকায় প্রতিটি স্কুল, কলেজ, মসজিদ, মাদরাসা, মন্দির,ব্রিজ, কালভার্ট নির্মাণ, নোয়াখালী খাল সংস্করণসহ এই এলাকার সকল সামাজিক অবকাঠামো ব্যাপকভাবে উন্নয়ন করা হয়েছে। বেকার যুবকদের চাকরির ব্যবস্থা করা হবে।

ইত্তেফাক/এএএম

Nogod
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
আরও