ঢাকা সোমবার, ২২ এপ্রিল ২০১৯, ৯ বৈশাখ ১৪২৬
৩৩ °সে

বিএনপির দুর্নীতি-ব্যর্থতার জন্যই দলের নেতারা পদত্যাগ করছেন: হানিফ

বিএনপির দুর্নীতি-ব্যর্থতার জন্যই দলের নেতারা পদত্যাগ করছেন: হানিফ
মাহবুব-উল আলম হানিফ (ফাইল ছবি)

আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ এমপি বলেছেন, বিএনপির নেতৃবৃন্দের দুর্নীতি ও ব্যর্থতার জন্যই দলটির নেতারা পদত্যাগ করছেন।

তিনি বলেন, কোন দলের নেতাদের ওপর চাপ প্রয়োগ করে তাদের পদত্যাগ করানোর রাজনীতিতে বিশ্বাস করে না আওয়ামী লীগ। বিএনপির নেতৃত্বের দুর্নীতি আর ব্যর্থতার জন্যই দলটির কেন্দ্রীয় ও তৃণমূলের নেতারা পদত্যাগ করছেন।

আওয়ামী লীগের অন্যতম মুখপাত্র মাহবুব-উল আলম হানিফ আজ মঙ্গলবার দুপুরে রাজধানীর বেইলি রোডের মহিলা সমিতি মিলনায়তনে প্রয়াত রাষ্ট্রপতি জিল্লুর রহমানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে আয়োজিত এক স্মরণসভায় প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।

মাহবুব-উল-আলম হানিফ বলেন, নির্বাচন নিয়ে কথা বলা বিএনপির নেতাদের মুখে শোভা পায় না। কারণ বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানই দেশের নির্বাচন ব্যবস্থাকে ধ্বংস করেছিলেন।

আরও পড়ুন: জাবালে নূরের মতো ঢাকার কোনো রুটে চলবে না সু-প্রভাত!

তিনি বলেন, তিনি (জিয়া) বন্দুকের নলের সাহায্যে ক্ষমতায় এসে ‘হ্যাঁ-না ’ ভোট করেছেন। আর তার সহ-ধর্মিনী বেগম খালেদা জিয়ার মাগুরা উপ-নির্বাচনের কথাও দেশের মানুষ ভুলে যায়নি।

এ বিষয়ে তিনি আরও বলেন, নির্বাচন ব্যবস্থা ধ্বংস করার চক্রান্ত বিএনপির প্রতিষ্ঠার পর থেকেই শুরু হয়েছে। আর সে ষড়যন্ত্র তারা এখনো অব্যাহত রেখেছে।

ইত্তেফাক/এমআই

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
facebook-recent-activity
prayer-time
২২ এপ্রিল, ২০১৯
আর্কাইভ
বেটা
ভার্সন