অভিযোগে ‘ক্লান্ত’ মেসি

অভিযোগে ‘ক্লান্ত’ মেসি
আর্জেন্টাইন তারকা লিওনেল মেসি। ফাইল ছবি

শেষ কিছুদিনে বার্সেলোনায় যে কোনো সমস্যার দোষ গিয়ে পড়ে লিওনেল মেসির কাঁধে। সতীর্থ অ্যান্টোয়ান গ্রিজমানের সাবেক এজেন্ট বলেই বসেছিলেন বার্সায় ‘ত্রাসের রাজত্ব’ কায়েম করে বসেছেন আর্জেন্টাইন তারকা! সম্প্রতি এ নিয়ে মুখ খুলেছেন তিনি। জানালেন, সব সমস্যার দোষ নিজের ওপর আসতে দেখতে দেখতে ক্লান্ত তিনি।

আর্জেন্টিনার হয়ে বিশ্বকাপ বাছাই ম্যাচ খেলে ফিরেই বিমানবন্দরে সাংবাদিকদের মুখোমুখি হন মেসি। তখনই ধেয়ে আসে গ্রিজমান বিষয়ক প্রশ্নটি। জবাবে মেসি বলেন, ‘ক্লাবে যে কোনো সমস্যা হলেই আমাকে এর মূলে দেখা হয়, এসব দেখতে দেখতে আমি ক্লান্ত হয়ে পড়েছি।’

গ্রিজমানের সাবেক এজেন্ট এরিক ওলাথ গেলো সপ্তাহেই বিস্ফোরক মন্তব্যটি করেছিলেন। তবে ফরাসি তারকা অবশ্য বরাবরই গণমাধ্যমে বলে এসেছেন যে, মেসির সঙ্গে তার সম্পর্ক দারুণ। আর ফরাসি সংবাদ মাধ্যমের খবর, এরিকের সঙ্গে গ্রিজমানের সর্বশেষ যোগাযোগটাও হয়েছে বছরখানেক আগে!

আরো পড়ুন : অনুশীলনে ফিরলেন মাহমুদউল্লাহ

বার্সেলোনার হয়ে দুজনের একসঙ্গে জ্বলে ওঠা খুব একটা দেখা যায় না। তবে আন্তর্জাতিক ফুটবলের বিরতির আগে আলবার ক্রসের পর বার্সা অধিনায়কের করা এক ডামিতে গোল পান গ্রিজমান। এরপরে সামাজিক যোগাযোগ মাধ্যমেও মেসির সঙ্গে মাঠের একটা মূহুর্তের ছবি প্রকাশ করেন ফরাসি স্ট্রাইকার।

তবে মেসির সাম্প্রতিক এই মন্তব্য তার ক্লাব ছাড়ার গুঞ্জন আবারও উসকে দিয়েছে। যদিও আসন্ন সভাপতি নির্বাচনে সব সম্ভাব্য প্রার্থীই ছয়বারের ব্যালন ডি’অর জয়ীকে দলে রাখার ব্যাপারে বদ্ধপরিকর।

ইত্তেফাক/ইউবি

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত