ম্যারাডোনার মৃত্যুতে সামাজিক যোগাযোগ মাধ্যমে ক্রীড়াঙ্গনের শোক

ম্যারাডোনার মৃত্যুতে সামাজিক যোগাযোগ মাধ্যমে ক্রীড়াঙ্গনের শোক
ম্যারাডোনার মৃত্যুতে সামাজিক যোগাযোগ মাধ্যমে ক্রিকেট তারকাদের শোক।

'ফুটবল ঈশ্বর' খ্যাত ডিয়েগো ম্যারাডোনা মৃত্যুতে স্তব্ধ গোটা বিশ্ব। ৬০ বছর বয়সী এই ব্যক্তিত্বের মৃত্যুতে সারা বিশ্বে নেমে এসেছে শোকের ছায়া। এরই মধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যমে ম্যারাডোনার ভক্তরাসহ সারা বিশ্বের তারকারা তাঁর মৃত্যুতে শোক জানিয়ে আবেগঘন স্ট্যাটাস দিচ্ছে।

নিজের ফেইসবুক পেইজে ম্যারাডোনাকে নিয়ে বিশাল একটি আবেগঘন পোস্ট দিয়েছেন আর্জেন্টিনাভক্ত টাইগার অলরাউন্ডার সাকিব আল হাসান। সাকিব লিখেছেন, এমন কয়েকজন খেলোয়াড় থাকে যাদের জনপ্রিয়তা প্রজন্ম থেকে প্রজন্মে ছড়িয়ে যায়। যারা সব প্রজন্মের কাছে কিংবদন্তী হয়ে উঠেন। দিয়েগো আরমান্ডো ম্যারাডোনা এমনি একজন খেলোয়াড় ছিলেন। খেলার মাঠে তার অবিশ্বাস্য প্রতিভা আর ফুটবলের প্রতি ভালোবাসার কথা না বললেই না। খেলার মাঠে তিনি সবসময়ই পরিচয় দিয়েছেন বুদ্ধিমত্তার। তাঁর মতো কিংবদন্তী খেলোয়াড় ছিলো বলেই, ফুটবল আমাদের এত আনন্দ দেয়। বিদায়, দিয়েগো।

ম্যারাডোনার মৃত্যুতে বাংলাদেশের ক্রিকেট দলের পেসার তাসকিন আহমেদ ফেইসবুকে লিখেছেন, বিদায় হে কিংবদন্তি ম্যারাডোনা। R.I.P

ম্যারাডোনার মৃত্যুতে শোক জানিয়ে বাংলাদেশ দলের ক্রিকেটার এনামুল হক বিজয় টুইট বার্তায় লিখেছেন, ওপারে ভালো থাকুন ম্যারাডোনা, বিশ্ব আপনাকে সব সময় স্মরণ করবে।

আরো পড়ুনঃ ম্যারাডোনার মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক

ম্যারাডোনার মৃত্যুতে শোকে কাতর পাকিস্তানের সাবেক তারকা ক্রিকেটার শোয়েব আখতার টুইট বার্তায় লিখেছেন, কিংবদন্তি ম্যারাডোনা মারা যাওয়ার খবর শুনে খুবই খারাপ লাগছে। ম্যারাডোনা ছিলেন সকল ক্রীড়াবিদদের জন্য বড় অনুপ্রেরণা।

ম্যারাডোনার মৃত্যুতে পাকিস্তানের সাবেক ক্রিকেটার আজহার মাহমুদ টুইটারে লিখেছেন, আপনাকে দেখেই অনুপ্রাণিত হতাম। আপনার খেলা দেখেই বিশ্বের খেলোয়াড়রা অনুপ্রাণিত হতো, ভবিষ্যতেও হবে। আপনার মৃত্যুতে ১০ নম্বর জার্সির ইতি হলো। ওপারে ভালো থাকবেন।

ম্যারাডোনার মৃত্যুতে জনপ্রিয় তারকা ফুটবলার ক্রিশ্চিয়ানো রোনালদো ম্যারাডোনার সঙ্গে তোলা একটি ছবি টুইটারে পোস্ট করে শোক প্রকাশ করেছেন।

ইত্তেফাক/এমএএম

Nogod
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত