খেলার মাঠেই অজি তরুণীকে ভারতীয় তরুণের বিয়ের প্রস্তাব

খেলার মাঠেই অজি তরুণীকে ভারতীয় তরুণের বিয়ের প্রস্তাব
গ্যালারিতে অজি তরুণীকে বিয়ের প্রস্তাব দিচ্ছেন ভারতীয় তরুণ। ছবি: সংগৃহীত

অস্ট্রেলিয়ার সিডনি মাঠে যখন অস্ট্রেলিয়ার দেয়া পাহাড়সম রান টপকাতে ব্যস্ত ভারতীয় ব্যাটসম্যানরা ঠিক তখনই ক্যামেরায় ধরা পড়লো ভারতীয় তরুণ ও অস্ট্রেলিয়ার এক তরুণীর ভালোবাসা। মুহুর্তের মধ্যেই গ্যালারিসহ টিভি পর্দায় চোখ রাখা সবার দৃষ্টি কেড়ে নিলো সেই তরুণ-তরুণী। তবে শুরুতে কিছুটা বুঝতে সমস্যা হলেও একটু পরেই ধারাভাষ্যকারের কথায় স্পষ্ট হলো আসল ঘটনা।

দর্শকপূর্ণ স্টেডিয়ামে ভারতীয় এক তরুণ বিয়ের প্রস্তাব দিয়ে বসলেন এক অজি তরুণীকে। তাদের এমন দৃশ্য দেখে ধারাভাষ্যকারও বলতে থাকেন, ‘প্লিজ সে ইয়েস, ‘প্লিজ সে ইয়েস।’ কয়েক মুহুর্ত পর সেই তরুণী সম্মতি দেন প্রস্তাবে। সঙ্গে সঙ্গে আলিঙ্গনে আবদ্ধ হন দুজনে। মাঠে থাকা অস্ট্রেলিয়ান অলরাউন্ডার গ্লেন ম্যাক্সওয়েলও হাততালি দেন।

ক্যামেরায় দেখা যায় ভারতীয় তরুণ হাঁটু গেড়ে বসে তরুণীকে রিং পরিয়ে দেন। মেয়েটিও তা সহজভাবে মেনে নেয় এবং দুজনে আলিঙ্গন করেন।

এ সময় ধারাভাষ্যকার এবং মাঠে থাকা ক্রিকেটাররা করতালির মাধ্যমে তাদের অভিনন্দন জানান। এদিকে, কিছুক্ষণের মধ্যেই দুই তরুণ-তরুণীর রোমান্টিক দৃশ্যটি ভাইরাল হয়ে যায় সামাজিক যোগাযোগ মাধ্যমে।

খেলার পর এই তরুণ-তরুণীর এক সাক্ষাৎকার নেয়া হয়। সেখানে তাদের প্রশ্ন করা হয় এটা তাদের পূর্ব পরিকল্পনা কিনা? জবাবে সেই তরুণ বলেন, আমরা একে অপরকে পছন্দ করতাম। তাই আমার পরিকল্পনা ছিলো আজ এই খেলার মাঠে তাকে বিয়ের প্রস্তাব দিবো।

সেই তরুণীকে বলা হয়, এই ব্যাপারটা সে জানতো কিনা। তরুণী বলেন, এই ব্যাপারটাতে আমি সত্যিই বিশ্মিত হয়েছি। পরে তাদের কাছে জানতে চাওয়া হয়, আপনারা দুই জন দুই দেশের সমর্থক সেক্ষেত্রে আপনাদের সন্তান কোন দলের সমর্থক হবে? এমন প্রশ্নের জবাবে সেই তরুণ-তরুণী বলেন, এই ঘটনায় সংসারে ছোটখাটো জগড়া তো হবেই। পরে সেই ভাষ্যকার বলেন, সংসারে ভালো থাকতে চাইলে স্ত্রীকে খুশি রাখতে হবে।

ইত্তেফাক/এসআই

Nogod
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত