নিউজিল্যান্ড সফরে ভেট্টোরিকে পাবে বাংলাদেশ

নিউজিল্যান্ড সফরে ভেট্টোরিকে পাবে বাংলাদেশ
ড্যানিয়েল ভেট্টোরি [ছবি: সংগৃহীত]

বছরে ১০০ দিনের চুক্তিতে গত বছর বাংলাদেশ জাতীয় দলের স্পিন কোচ হিসেবে নিয়োগ পেয়েছিলেন ড্যানিয়েল ভেট্টোরি। চুক্তি অনুযায়ী টাইগারদের সঙ্গে এখন পর্যন্ত ৬০ দিন কাজ করেছেন নিউজিল্যান্ডের সাবেক এই অধিনায়ক। চুক্তির আরো ৪০ দিন বাকি রয়েছে তার।

বিসিবির ক্রিকেট অপারেশন্স বিভাগের চেয়ারম্যান আকরাম খান ক্রিকবাজকে জানিয়েছেন, মৌখিকভাবে এই ৪০ দিন কাজ করতে সম্মতি দিয়েছেন ভেট্টোরি। অবশিষ্ট দিনগুলোর কাজ শেষ হলেই তার সঙ্গে চুক্তি নবায়ন বিষয়ে আলোচনা করবে বিসিবি। এবং আশা করা যাচ্ছে আগামী বছর নিউজিল্যান্ড সফরে তাকে পাবে বাংলাদেশ।

আকরাম খান বলেছেন, ‘আমি সম্প্রতি ওর (ভেট্টোরি) সঙ্গে কথা বলেছি। সে মৌখিকভাবে নিশ্চিত করেছে ও চুক্তির বাকি ৪০ দিন আগামীতে শেষ করবে।’ ভেট্টোরির সঙ্গে চুক্তি নবায়ন করা হবে কি না, জানতে চাইলে বিসিবির এই পরিচালক বলেছেন, ‘ও আগে এটা শেষ করুক। তারপর আমরা সিদ্ধান্ত নিব, কী করব। আমরা তার সঙ্গে চুক্তি বাড়ানোর সিদ্ধান্ত এখনো নেইনি। সামনে সবার সঙ্গে আলোচনা করে আমরা সিদ্ধান্ত নিব।’

আগামী বছর নিউজিল্যান্ড সফরে যাবে বাংলাদেশ। ধারণা করা হচ্ছে করোনাকাল বলেই হয়তো নিউজিল্যান্ড সফরে ভেট্টোরির সার্ভিসটা পাবে বাংলাদেশ। আগামী মার্চে এই সফরে তিনটি করে ওয়ানডে ও টি-২০ খেলবে টাইগাররা। মূল সিরিজের ২০ দিন আগে নিউজিল্যান্ড যেতে পারে বাংলাদেশ দল। ক্রাইস্টচার্চে কোয়ারেন্টাইন পর্ব সারা ও সিরিজের প্রস্তুতি নিবেন তামিম-মাহমুদউল্লাহরা।

Nogod
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত