৭২ ঘণ্টার পর্যবেক্ষণে তাসকিন

৭২ ঘণ্টার পর্যবেক্ষণে তাসকিন
অনুশীলন করছেন তাসকিন আহমেদ। ছবি : ইত্তেফাক

ওয়ানডে দলে ফেরার আশায় প্রহর গুনছিলেন তাসকিন আহমেদ। ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে ওয়ানডে সিরিজে বাংলাদেশের প্রাথমিক দলেও আছেন তিনি। হোম সিরিজে সাদা বলের ক্রিকেটে মুস্তাফিজুর রহমান, সাইফউদ্দিনের সঙ্গে টিম ম্যানেজমেন্টের পরিকল্পনায় তাসকিন বেশ ভালো অবস্থানেই রয়েছেন। কিন্তু গত সোমবার অনুশীলনের সময় বল লেগে বাঁ হাতের আঙুলের চামড়া ফেটে যায় দ্রুত গতির এই পেসারের। তাতেই কিছুটা অস্বস্তি ছড়িয়েছে তাকে নিয়ে।

যদিও মঙ্গলবার বেশ আত্মবিশ্বাসী শোনা গেল তাসকিনের কণ্ঠ। চোট নিয়ে খুব বেশি দুর্ভাবনা নেই ডানহাতি এই পেসারের। বাঁ হাতের বুড়ো আঙুল ও তর্জনীর মাঝে চামড়া থেঁতলে গেছে, তিনটি ছোট ছোট সেলাই দেওয়া হয়েছে। ৭২ ঘণ্টা পর্যবেক্ষণে রাখা হয়েছে তাকে। তারপরই বোলিং করতে নামতে পারবেন তিনি। সবমিলিয়ে সিরিজ খেলা নিয়ে শঙ্কা নেই তার।

আরো পড়ুন : করোনা ভাইরাসে আরও ১৬ জনের মৃত্যু

মঙ্গলবার এ বিষয়ে তাসকিন বলেছেন, ‘ইনজুরি খুব গুরুতর নয়। মাইনর ইনজুরি। বল লেগে বাঁ হাতে চামড়া থেঁতলে গেছে। বুড়ো আঙুল ও পাশের আঙুলের মাঝে বল লেগেছিল। তিনটা ছোট ছোট সেলাই দেওয়া হয়েছে। আমাকে দুই দিন বিশ্রাম দিছে। ইনজুরি বোলিং হ্যান্ডে না, আর এসব হয়েই থাকে। ইনশাল্লাহ, এই সময়টা কেটে গেলে বোলিং করতে পারবো।’

ইত্তেফাক/ইউবি

Nogod
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
close