চট্টগ্রামে বাংলাদেশ-উইন্ডিজ দল

চট্টগ্রামে বাংলাদেশ-উইন্ডিজ দল
বাংলাদেশ ও ওয়েস্ট ইন্ডিজ দল [ফাইল ছবি]

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে এক ম্যাচ হাতে রেখেই সিরিজ নিশ্চিত করে ফেলেছে বাংলাদেশ। আগামী ২৫ জানুয়ারি (সোমবার) চট্টগ্রামের সাগরিকার জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে তৃতীয় ও শেষ ওয়ানডে। তৃতীয় ওয়ানডে খেলতে চট্টগ্রামে পৌঁছেছে বাংলাদেশ ও ওয়েস্ট ইন্ডিজ দল।

আজ (শনিবার) দুপুর গড়াতেই বন্দর নগরীতে চলে গেছে টাইগাররা। বেলা পৌনে একটায় চট্টগ্রামের শাহ আমানত বিমানবন্দরে নেমেছেন তামিম ইকবাল, সাকিব আল হাসান, মুশফিকুর রহীম, মাহমুদউল্লাহ রিয়াদ, লিটন দাস, সৌম্য সরকার, মেহেদি হাসান মিরাজ, মোস্তাফিজুর রহমানরা।

শনিবার বেলা ১২টার ফ্লাইটে একসঙ্গে ঢাকা থেকে চট্টগ্রামের উদ্দেশ্যে রওনা হয়ে দুপুর পৌনে ১টায় বন্দর নগরীতে গিয়ে পৌঁছেছে জেসন মোহাম্মদের ওয়েস্ট ইন্ডিজও।

তৃতীয় ওয়ানডের একাদশে পরিবর্তনের ইঙ্গিত দিয়েছেন বাংলাদেশ অধিনায়ক তামিম ইকবাল। তামিম বলেন, ‘তাসকিন-সাইফউদ্দিনের মত ক্রিকেটাররা এখনো একাদশে সুযোগ পাননি। দলে জায়গা পেতে কঠিন প্রতিযোগিতা চলছে।’

তিনি আরও বলেন, ‘চট্টগ্রামে ম্যাচের আগে এটি কোন উদ্বেগজনক বিষয় নয়। সকলেরই খেলার সুযোগ পাওয়া উচিত। যারা এখনো খেলার সুযোগ পাননি, তারা সকলেই ভালো করার সামর্থ্য রাখে। আমি নিশ্চিত তৃতীয় ওয়ানডেতে আমাদের কিছু পরিবর্তন হবে এবং আশা করি, যারা আসবে ভালো করবে।’

আরও পড়ুন: শেষ ম্যাচে একাদশে পরিবর্তনের ইঙ্গিত তামিমের

দলের পারফরমেন্সের বেশ খুশি বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সভাপতি নাজমুল হাসান পাপন। সিরিজ জয়ের পর এবার তৃতীয় এবং শেষ ম্যাচে একাদশ নিয়ে পরীক্ষা-নিরীক্ষা করতে চায় বাংলাদেশ। শেষ ওয়ানডেতে তাই পরিবর্তনের আভাস দিলেন বোর্ড সভাপতিও।

করোনার কারণে দীর্ঘ ১০ মাস আন্তর্জাতিক ক্রিকেটে বাইরে ছিল বাংলাদেশ দল। ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে এই সিরিজের মাধ্যমে আন্তর্জাতিক ক্রিকেটে ফিরেছে টাইগাররা। সিরিজের প্রথম ম্যাচে ৬ উইকেটে ও দ্বিতীয় ম্যাচে ৭ উইকেটে জয় তুলে নেয় তামিম ইকবালের দল।

ইত্তেফাক/এমআর

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
আরও
আরও
x