সৌদির লোভনীয় প্রস্তাবে রোনালদোর ‘না’

সৌদির লোভনীয় প্রস্তাবে রোনালদোর ‘না’
সৌদি আরবের বড় একটি প্রস্তাবনা ফেরালেন রোনালদো। ছবি: সংগৃহীত

পর্তুগীজ তারকা ফুটবলার ক্রিস্টিয়ানো রোনালদো সৌদি আরবের পর্যটন বিভাগের মুখ হওয়ার জন্য বছরে ৬ মিলিয়ন ইউরোর (বাংলাদেশি মুদ্রায় প্রায় ৬২ কোটি টাকা) প্রস্তাব পেয়েছিলেন। কিন্তু এমন লোভনীয় ও বিশাল অঙ্কের প্রস্তাবও ফিরিয়ে দিয়েছেন তিনি।

সম্প্রতি বেশকিছু সংস্কারমূলক পরিকল্পনা হাতে নিয়েছে মধ্যপ্রাচ্যের তেলসমৃদ্ধ দেশ সৌদি আরব। এর মধ্যে দেশের পর্যটন শিল্পের বিকাশ একটি। আর নিজেদের সংস্কৃতি ও পর্যটনের প্রচারণার জন্য বড় কোনো তারকাকে দরকার তাদের। এক্ষেত্রে ক্রিস্টিয়ানো রোনালদো ছিলেন সৌদি সরকারের প্রথম পছন্দ। কিন্তু এমন প্রস্তাবে না বলে দিয়েছেন জুভেন্টাসের পর্তুগিজ উইঙ্গার।

আরও পড়ুন: ইতিহাসে সর্বোচ্চ গোলের মালিক রোনালদো

ব্রিটিশ সংবাদমাধ্যম ডেইলি মেইল এর এক প্রতিবেদনে এমনটাই দাবি করা হয়েছে। সেখানে বলা হচ্ছে, সৌদি আরবের পর্যটন বিভাগের মুখ হওয়ার জন্য বছরে ৬ মিলিয়ন ইউরোর প্রস্তাব পেয়েছিলেন রোনালদো। তাকে শুধু সৌদি আরবের বিভিন্ন প্রচারণার কাজে ও কিছু দর্শনীয় স্থান ভ্রমণ করতে হতো আর তার নাম-ছবি ব্যবহার করা হতো। এদিকে সৌদি সরকার রোনালদো ছাড়াও লিওনেল মেসির কাছেও প্রস্তাব পাঠিয়েছে। তবে এখনো প্রস্তাবে সাড়া দেননি বার্সেলোনার আর্জেন্টাইন অধিনায়কও।

ইত্তেফাক/টিআর

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
আরও
আরও
x