চোট নিয়ে যা বললেন সাকিব

চোট নিয়ে যা বললেন সাকিব
চোট পাওয়ার পর মাঠে বসে পড়েন সাকিব। ছবি: মোশারফ হোসেন

ওয়েস্ট ইন্ডিজকে দ্বিতীয়বারের মতো ধবলধোলাই করার দিনে বাংলাদেশ শিবিরে কিছুটা অস্বস্তি দেখা দিয়েছে। চোটের কারণে পুরো ম্যাচ না খেলেই মাঠ ছাড়তে হয়েছে দলের অন্যতম সেরা তারকা সাকিব আল হাসানকে।

১৪তম বার প্রতিপক্ষকে হোয়াইটওয়াশ করার কীর্তি গড়েছে বাংলাদেশ। ওয়েস্ট ইন্ডিজকে ওয়ানডে সিরিজে ৩-০ ব্যবধানে হারানোর দিনে বাংলাদেশ শিবিরে কালো মেঘের হাতছানি। এই সিরিজ দিয়েই আন্তর্জাতিক ক্রিকেটে প্রত্যাবর্তন ঘটেছে সাকিব আল হাসানের। প্রত্যাবর্তনের সিরিজে জিতেছেন সিরিজ সেরার খেতাব।

আরও পড়ুন: অনন্য কীর্তি গড়লেন সাকিব

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে তিন ম্যাচ ওয়ানডে সিরিজের শেষ ম্যাচে ফিল্ডিং করার সময় চোট পান সাকিব। চোটের কারণে বোলিং শেষ না করেই মাঠ ছেড়ে যেতে হয় তাকে। ঘটনাটি ঘটে ওয়েস্ট ইন্ডিজের ইনিংসের ৩০তম ওভারে। ওভারের চতুর্থ ডেলিভারিতে নিজেই ফিল্ডিং করতে গিয়ে কুঁচকিতে টান লাগে। পঞ্চম বল শেষে বোঝা যায়, ব্যথায় কতটা কুঁকড়ে গেছেন তিনি। তাৎক্ষনিকভাবে তিনি মাঠে বসে পড়েন। এরপর ফিজিও ও মেডিকেল টিমের সহায়তায় মাঠ ছেড়ে যেতে হয়।

আরও পড়ুন: চোট পেয়ে মাঠ ছাড়লেন সাকিব

আপাতত তিনি মেডিকেল টিমের পর্যবেক্ষণে রয়েছেন। তাই সাকিবের চোটের সর্বশেষ অবস্থা এখনই জানার সুযোগ নেই। ম্যাচ শেষে ম্যান অব দ্যা সিরিজের পুরস্কার নেওয়ার সময় সাকিব তার চোটের ব্যাপারে কথা বলেন।

সাকিব বলেন, কুঁচকিতে ভালো বোধ করছি না। তবে দেখতে হবে আগামীকাল সকালে ঘুম থেকে উঠে কেমন অনুভব করি। ২৪ ঘণ্টা পর বোঝা যাবে। ২৪ ঘণ্টা পর ভালো একটা ধারণা আসবে। এখন যে অবস্থা তাতে খুব একটা ভালো মনে হচ্ছে না।’

৪ দশমিক ৫ বল করে সাকিব এদিন রান দেন ১২। উইকেটশূন্য থাকলেও আঁটসাঁট বোলিংয়ে প্রতিপক্ষ শিবিরে ভয় জাগাচ্ছিলেন। তবে চোটের কারণে যন্ত্রণা নিয়েই মাঠ ছাড়তে হয় তাকে। টেস্ট সিরিজকে সামনে রেখে সাকিবের চোট জাগাচ্ছে শঙ্কা।

ইত্তেফাক/এসআই

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
আরও
আরও
x