শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

‘মেসি না খেললেই বার্সেলোনা জেতে’

আপডেট : ২৬ জানুয়ারি ২০২১, ১৭:৩৬

লিওনেল মেসির কড়া সমালোচক সাবেক অরলান্দো গাত্তি আর্জেন্টাইন ফুটবলার এক টিভি অনুষ্ঠানে মেসিকে নিয়ে বোমা ছুড়েছেন। তার মতে, ‘মেসি না খেললেই বার্সেলোনা জেতে। কারণ তখন তারা নিজেদের অন্য শক্তির দিকে মনোযোগ দেয়। ফুটবলে মূল কথাই হলো জয়। যখনই মেসি খেলে না তখনই বার্সেলোনা জেতে।’

দীর্ঘদিন ধরেই মেসি-বার্সেলোনা তর্ক চলছেই। সম্প্রতি বার্সেলোনা ছাড়তে তোড়জোড় চালিয়েছিলেন ক্লাবটির প্রাণভোমড়া লিওনেল মেসি। কিন্তু সবশেষ ক্লাবের চুক্তির ফাঁদে পড়ে আটকে যান তিনি। 

চলতি মৌসুম শেষে মেসি কাতালান ক্লাবটিতে থাকবেন কিনা তা এখনও অনিশ্চিত। অনেকেই আলোচনা করছেন, মেসি সত্যিই বার্সা ছেড়ে দিয়ে ক্লাবটির অবস্থা খারাপ হয়ে পড়বে। তবে মেসির কড়া সমালোচক বলে পরিচিত অরলান্দো গাত্তি মোটেও সেরকম ভাবছেন না।

আরও পড়ুন: চেলসি কোচ ল্যাম্পার্ড বরখাস্ত

আতলেটিক বিলবাওয়ের বিপক্ষে স্প্যানিশ সুপার কাপের ফাইনালের শেষ দিকে মেজাজ হারিয়ে আসিয়েরকে আঘাত করে লাল কার্ড দেখেন মেসি। এজন্য তাকে দুই ম্যাচ নিষিদ্ধ করা হয়েছিল। যে কারণে তিনি বার্সেলোনার হয়ে গত দুই ম্যাচে খেলতে পারেননি। অনেক কষ্ট করে হলেও দুটি ম্যাচেই বার্সেলোনা জয় পেয়েছে। আর এতেই অরলান্দো গাত্তি কড়া যুক্তি খুঁজে পেয়েছেন।

ইত্তেফাক/এসআই