ক্রিকেট ছেড়ে অভিনয়ের জগতে এলেন যুবরাজ?

ক্রিকেট ছেড়ে অভিনয়ের জগতে এলেন যুবরাজ?
যুবরাজ সিং। ছবি: সংগৃহীত

২০১১ সালের ক্রিকেট বিশ্বকাপে ভারতীয় দলের অন্যতম সদস্য যুবরাজ সিং। চলতি বিশ্বকাপের মৌসুমেই আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নিয়েছেন এক ওভারে ছয় ছক্কার এই ‘মালিক’। তবে আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নিলেও বিভিন্ন দেশের টি-টুয়েন্টি টুর্নামেন্ট মাতাতে দেখা যাবে তাকে। কিন্তু তার আগেই একেবারে অন্য ভূমিকায় দেখা গেল তাকে। একটি ওয়েব সিরিজে দেখা যাবে অভিনেতা যুবরাজকে।

শনিবার (২৯ জুন) থেকেই হটস্টার-এ একটি ওয়েব সিরিজ শুরু হয়েছে। সিরিজের নাম ‘দ্য অফিস’। এই ওয়েব সিরিজে মুখ্য ভূমিকায় দেখা যাবে মুকুল চাড্ডাকে। আর এখানেই চাকরির ইন্টারভিউ দিতে দেখা গেল যুবরাজ সিংকে।

আরও পড়ুন: সমুদ্র সৈকতে তরুণীর প্রাণ কেড়ে নিলো হাঙর

নতুন ভূমিকায় যুবিকে দেখার পর যুবরাজের ভক্তদের মধ্যে তাকে ঘিরে নানা জল্পনা শুরু হয়েছে। তবে কি ক্রিকেট থেকে অবসরের পর অভিনয়ের জগতে এলেন যুবি? যুবরাজের বাবা যোগরাজ বা তার স্ত্রী হেজেল কিচ বিনোদন জগতের সঙ্গেই যুক্ত। তবে কি এ বার তাদের পথেই পা বাড়ালে যুবরাজও?

এ বিষয়ে যুবি বলেন, ‘হটস্টার-এ ‘দ্য অফিস’-এ আমি কী করেছি, সেটা দেখলেই সবাই বুঝতে পারবেন। এই শোয়ের অন্যান্য অভিনেতাদের সঙ্গে আমার কাজ করতে বেশ ভাল লেগেছে। আশা করছি এই শো দেখে সকলের ভাল লাগবে।” তবে অভিনয় নিয়ে তার পরবর্তী পরিকল্পনা সম্পর্কে মুখ খোলেননি যুবরাজ সিং।

ইত্তেফাক/বিএএফ

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত