শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

একই পরিবারের চার জনসহ সড়কে ঝরল ১০ প্রাণ

আপডেট : ১৪ নভেম্বর ২০১৯, ০৩:৩৬

সারাদেশে গত মঙ্গলবার রাত সাতটা থেকে বুধবার রাত সাতটা পর্যন্ত ২৪ ঘণ্টায় সড়ক দুর্ঘটনায় ১০ জন নিহত হয়েছেন। এর মধ্যে মঙ্গলবার রাতে ফরিদপুরের মধুখালী উপজেলার ঢাকা-খুলনা মহাসড়কের বাগাট বাজার এলাকায় পিকআপের চাপায় রিকশাভ্যানের একই পরিবারের শিশুসহ চার যাত্রী মারা যান। প্রতিনিধি ও সংবাদদাতাদের পাঠানো খবর—

মধুখালী (ফরিদপুর) সংবাদদাতা জানান, দুর্ঘটনায় নিহতরা হলেন অযোদ্দা পালের স্ত্রী দিপালী পাল (৬০), তার নাতি জয় পাল (৮), স্বর্গ পাল (৫) ও কৌশিক পাল (১২)। এরা সবাই কোরকদী ইউনিয়নের পাঁচ কোরকদী গ্রামের বাসিন্দা। বাগাট দাস পাড়ায় কীর্তন শুনে রাত সাড়ে ৭টায় বাড়ি ফেরার পথে এ দুর্ঘটনায় ঘটনাস্থলেই দুই জন, ফরিদপুর হাসপাতালে নেওয়ার পথে একজন ও গতকাল ভোর রাতে ঢাকায় চিকিত্সাধীন অবস্থায় একজন মারা যান। কানাইপুর করিমপুর হাইওয়ে পুলিশের এসআই সাফুর আহমেদ বলেন, ঘটনাস্থলেই দুই জন ও হাসপাতালে নেওয়ার পর চিকিত্সাধীন অবস্থায় অপর দুই জনের মৃত্যু হয়। রাতেই ঘাতক পিকআপটি আটক করা হয়েছে।
 
চান্দিনা ও বুড়িচং (কুমিল্লা) সংবাদদাতা জানান, বুধবার ভোরে বুড়িচংয়ে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কোরপাই পোস্ট অফিসের কাছে মাছবাহী ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে জলাশয়ে পড়ে দুই জন নিহত হয়েছেন। এরমধ্যে একজনের পরিচয় পাওয়া গেছে। তিনি হলেন কক্সবাজার জেলার সদর উপজেলার বাহারচর গ্রামের মতি সওদাগরের ছেলে সৈয়দ হোসেন (২০)।

সাতক্ষীরা প্রতিনিধি জানান, বুধবার সকালে সাতক্ষীরার পাটকেলঘাটার আচিনতলায় সড়ক দুর্ঘটনায় অমিত দেবনাথ (৫২) নামে এক মোটরসাইকেল চালক নিহত হয়েছেন। তিনি তালা উপজেলার খলিষখালি গ্রামের জগেন্দ্র দেবনাথের ছেলে।

চুয়াডাঙ্গা প্রতিনিধি জানান, গতকাল সকালে চুয়াডাঙ্গা-ঝিনাইদহ সড়কের সদর উপজেলার দশমাইল নামক স্থানে বাসের ধাক্কায় ‘আলমসাধু’ (স্থানীয় যান) থেকে পড়ে শোভন (৬) নামে এক শিশু নিহত হয়েছে। শোভন সদর উপজেলার তিতুদহ ইউনিয়নের ছোটোআড়িয়া গ্রামের খবির আলীর ছেলে।

নড়াইল প্রতিনিধি জানান, বুধবার নড়াইল সদর থানার বনগ্রামে দুটি মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষে দুই পুলিশ সদস্যসহ পাঁচজন আহত হয়েছেন। আহতরা হলেন কনস্টেবল আশরাফুল ও কনস্টেবল মাসুদ রানা। আশরাফুলকে আশঙ্কাজনক অবস্থায় যশোর ২৫০ শয্যা হাসপাতালে ভর্তি করা হয়েছে।
 
রাজবাড়ী প্রতিনিধি জানান, মঙ্গলবার রাতে ঢাকা-খুলনা মহাসড়কের রাজবাড়ীর সদর উপজেলার খানখানাপুর এলাকায় গাড়িতে পিষ্ট হয়ে বিশ্বজিত্ বিশ্বাস (৪০) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। তিনি মাগুরা জেলার মোহাম্মদপুর থানার নাওভাঙ্গা গ্রামের বাসিন্দা। পান বোঝাই চলন্ত ট্রাক থেকে পানের ঝুড়ি পড়ে গেলে তা সংগ্রহ করতে গিয়ে দুর্ঘটনার শিকার হন পার চাষি বিশ্বজিত্।

পঞ্চগড় প্রতিনিধি জানান, সদর উপজেলার চেকরমারি এলাকায় ট্রাকের ধাক্কায় সাহিম (৬) নামে এক শিশু শিক্ষার্থী নিহত হয়েছে। গতকাল অমরখানা ইউনিয়নের পঞ্চগড়-তেঁতুলিয়া মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। সাহিম ঐ এলাকার শহিদুলের ছেলে। সে স্থানীয় একটি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রথম শ্রেণির ছাত্র।

ইত্তেফাক/বিএএফ