ঢাকা সোমবার, ১৬ ডিসেম্বর ২০১৯, ১ পৌষ ১৪২৬
১৯ °সে

শিশুকে বাঁচাতে গিয়ে শেয়ালের কামড়ে আহত ১১

শিশুকে বাঁচাতে গিয়ে শেয়ালের কামড়ে আহত ১১
প্রতীকী ছবি

টাঙ্গাই‌লের ভুঞাপু‌রে দুই বছ‌রের একটি শিশুকে বৃহস্পতিবার শেয়ালের খপ্পর থেকে বাঁচা‌তে গিয়ে তার মা-সহ ১১ জন আহত হয়েছেন। এদিন সন্ধ্যার দিকে উপ‌জেলার বাগবা‌ড়ি গ্রা‌মে ঘটনাটি ঘটে।

শেয়ালের কাম‌ড়ে আহত ওই ১১ জন‌কে উপ‌জেলা স্বাস্থ্য কম‌প্লেক্সে ভর্তি করা হ‌য়েেছে। এদের ম‌ধ্যেে ৪ জন‌কে উন্নত চিলকিৎসার জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতা‌লে পাঠা‌নো হয়েছে। আহতরা হ‌লেন, বাগবা‌ড়ি গ্রা‌মের গীতা রানী ও তার দুই বছ‌রের মেনয়ে বৃ‌ষ্টি, রমা রানী, জয়নব বেগম, লা‌কি আক্তার, রজনী বেগম, কুলসুম, হা‌বিবুর রহমান, নূরজাহান, মুন্নাফ ও দেষলোয়ার হোসেন।

ভুঞাপুর উপ‌জেলা স্বাস্থ্য কম‌প্লেক্সের আবা‌সিক মেডিক্যাল অফিসার তৌফিক এলা‌হি জানান, উপ‌জেলার বাগবা‌ড়ি এলাকায় গীতা রা‌নীর দুই বছরের মেয়ে বৃ‌ষ্টি বাড়ির উঠা‌নে খেলাধুলা কর‌ছিল। এসময় এক‌টি শেয়াল বাচ্চা মেয়েটিকে একা পেয়ে আক্রমণ করে বসে। প‌রে গীতা রানী সন্তানকে উদ্ধারে এগিয়ে এলে শেয়ালটি তা‌র উপরও ঝাপিয়ে পড়ে। এ‌তে মা ও মেয়ে গুরুতর জখম হয়। মা-মেয়েকে আক্রমণ করে সেখান থেকে পালা‌নোর সময় সাম‌নে যা‌কে পে্য়েিছে তা‌কেই কাম‌ড়ে আহত ক‌রেছে শেয়ালটি। জন্তুটির আক্রমণে এলাকার মোট ১১জন আহত হ‌য়েছে। চারজন‌কে টাঙ্গাইল হাসপাতা‌লে পাঠা‌নো হ‌য়েেছে।

আরও পড়ুনঃ আগে অনিয়ম হলেও এখন আর হবে না: অর্থমন্ত্রী

ওই চিকিৎসক আরও ব‌লেন, 'স্বাস্থ্য কমপ্লেক্সে শেয়ালের কামড়ের ভ্যাক‌সিনের সরবরাহ নেই। অ‌নেকে বাই‌রে থেওকে ভ্যাকসিন কিনে এনে চিকিৎসা নিরয়ে বা‌ড়ি চ‌লে গেেছেন।'

ইত্তেফাক/এসএইচএম

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
facebook-recent-activity
prayer-time
১৬ ডিসেম্বর, ২০১৯
আর্কাইভ
বেটা
ভার্সন