ঢাকা বুধবার, ১১ ডিসেম্বর ২০১৯, ২৬ অগ্রহায়ণ ১৪২৬
২৭ °সে


পরকীয়ায় বাধা দেওয়ায় স্ত্রীকে পিটিয়ে হত্যার অভিযোগ

পরকীয়ায় বাধা দেওয়ায় স্ত্রীকে পিটিয়ে হত্যার অভিযোগ
ছবি: ইত্তেফাক

সিরাজগঞ্জের চৌহালী উপজেলার হাটাইল চরে পরকীয়ায় বাধা দেওয়ায় স্ত্রীকে পিটিয়ে শ্বাসরোধ করে হত্যার অভিযোগ পাওয়া গেছে। মঙ্গলবার ভোরে এ ঘটনা ঘটে। নিহত জেসমিন খাতুন (২৫) উপজেলার হাপানিয়ার চরের কোরবান আলীর মেয়ে। ঘটনার পর থেকে স্বামী আহাম্মদ আলী মণ্ডল পলাতক রয়েছেন।

পুলিশ ও নিহতের পারিবারিক সূত্রে জানা গেছে, গত ৬ বছর আগে হাটাইল চরের হেলাল মণ্ডলের ছেলের সাথে হাপানিয়া চরের কোরবান আলীর মেয়ে জেসমিন খাতুনের বিয়ে হয়। বর্তমানে তাদের ৪ বছরের পুত্র এবং ৬ মাসের এক কন্যা সন্তান রয়েছে। স্ত্রীর অমতে এর আগে আরও কয়েক স্থানে সে বিয়ে করেছে। এছাড়া ঢাকায় একটি মেয়ের সাথে পরকীয়া সম্পর্কও রয়েছে তার। এ নিয়ে পরিবারে নানা অসন্তোষ চলে আসছিল। কয়েকবার সালিশ বৈঠকও হয়েছে। মঙ্গলবার ভোর রাতে এ নিয়ে কথা কাটাকাটির এক পর্যায়ে জেসমিনকে বেগম মারধর করে পিটিয়ে হত্যা করে। এরপর আত্মহত্যা হিসেবে চালিয়ে দিতে লাশ গোয়াল ঘরের ধরনার সাথে গলায় রশি লাগিয়ে সে পালিয়ে যায়। খবর পেয়ে এদিন সকালে চৌহালী থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে তার লাশ মর্গে প্রেরণ করে।

আরও পড়ুন: লবণের দাম বৃদ্ধির ‘গুজব’, ব্যবসায়ীদের জরিমানা

নিহতের পিতা কোরবান আলী অভিযোগ করে জানান, আমার মেয়ে জেসমিনকে পরিকল্পিতভাবে হত্যা করে পালিয়েছে। আমরা তার কঠিন শাস্তি চাই। এ ব্যাপারে থানায় একটি মামলা করা হয়েছে।

চৌহালী থানার ওসি রাশেদুল ইসলাম বিশ্বাস জানান, লাশ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। প্রাথমিকভাবে নিহতের পিতা-মাতা হত্যা বলে অভিযোগ করেছেন। আমরা এ বিষয়ে যথাযথ পদক্ষেপ নিচ্ছি।

ইত্তেফাক/এএএম

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
facebook-recent-activity
prayer-time
১১ ডিসেম্বর, ২০১৯
আর্কাইভ
বেটা
ভার্সন