গুজব ছড়িয়ে লবণ বিক্রির দায়ে নরসিংদীতে দুই ব্যবসায়ী গ্রেফতার

গুজব ছড়িয়ে লবণ বিক্রির দায়ে নরসিংদীতে দুই ব্যবসায়ী গ্রেফতার
নরসিংদীর মাধবদী বাজারে অভিযান চালাচ্ছেন পুলিশ সুপার প্রলয় কুমার জোয়ারদার। ছবি: ইত্তেফাক

গুজব ছড়িয়ে অধিক দামে লবণ বিক্রি করতে গিয়ে নরসিংদীতে দুই লবণ ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছেন। গ্রেফতারকৃতরা হলেন, মঙ্গলবার নরসিংদীর মাধবদী বাজারের সানাউল্লাহ স্টোরের মালিক সোহেল (৩০) ও অন্য ব্যবসায়ী শফিউল্লাহ (৪০)। মঙ্গলবার রাতে নরসিংদী বাজার পরিদর্শনকালে পুলিশ সুপার প্রলয় কুমার জোয়ারদার এ তথ্য নিশ্চিত করেন।

পুলিশ সুপার প্রলয় কুমার বাজারের ব্যবসায়ী ও ক্রেতা সাধারণের উদ্দেশ্যে বলেন, 'কেউ যদি বেশি দামে লবণ বিক্রি করেন এবং কেউ কেনেন তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে। দেশের চাহিদার তুলনায় ৬ গুণ বেশি লবণ মজুদ আছে।' এসময় গুজব ছড়িয়ে বেশি দামে লবণ কেনাবেচা না করার জন্য সকলের প্রতি অনুরোধ জানান।

অভিযান চলাকালে পুলিশ সুপারের সঙ্গে সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সাহেদ আহমেদ, সদর মডেল থানার ওসি সৈয়দুজ্জামান, জেলা গোয়েন্দা পুলিশের ওসি (তদন্ত) বিপ্লব কুমার দত্ত, নরসিংদী বাজার বণিক সমিতির সভাপতি বাবুল সরকার, সাধারণ সম্পাদক আঃ মোতালিব ভূঁইয়া, নরসিংদী প্রেসক্লাবের সভাপতি মাখন দাস সহ বাজারের ব্যবসায়ীরা উপস্থিত ছিলেন।

এছাড়া, কুড়িগ্রামের ভূরুঙ্গামারীতে প্রতি কেজি লবন ৮০ টাকা দরে বিক্রি করার অভিযোগে ২ ব্যবসায়ীর ৫৫ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত। মঙ্গলবার সন্ধ্যায় নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী অফিসার মাগফুরুল হাসান আব্বাসী বাসস্ট্যান্ডের ব্যবসায়ী ফরিদুল ইসলামের দোকানে অভিযান চালিয়ে ৫০ হাজার টাকা এবং পাটেশ্বরী বাজারের নুরুল ইসলামের দোকানে ৫ হাজার টাকা জরিমানা করেন।

ইত্তেফাক/এসএইচএম

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত