শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

গৃহবধূকে পিটিয়ে হত্যার অভিযোগ, স্বামী-শাশুড়ি আটক

আপডেট : ২১ নভেম্বর ২০১৯, ১৬:৪৩

যৌতুকের দাবিতে সাতক্ষীরার আশাশুনি উপজেলায় গৃহবধূকে পিটিয়ে হত্যার পর গালে বিষ ঢেলে আত্মহত্যার প্রচারণার অভিযোগ উঠেছে স্বামী ও শাশুড়ির বিরুদ্ধে। বৃহস্পতিবার সকালে উপজেলার বড়দল ইউনিয়নের ডুমুরপোতা গ্রাম থেকে পুলিশ তার লাশ উদ্ধার করে। এ ঘটনায় স্বামী প্রশান্ত সরকার ও শাশুড়ি সবিতা সরকারকে আটক করা হয়েছে।

নিহত ওই গৃহবধূর নাম স্বপ্না রানী মণ্ডল (২০)। সে একই উপজেলার খাজরা ইউনিয়নের ফটিকখালী গ্রামের পরিমল মণ্ডলের মেয়ে এবং ডুমুরপোতা গ্রামের মৃত সনাতন সরকারের ছেলে প্রশান্ত সরকারের স্ত্রী।

নিহত স্বপ্না রানী মন্ডলের কাকা শ্যামল কুমার মণ্ডল জানান, যৌতুকের দাবিতে তার ভাইজি স্বপ্নাকে প্রায়ই নির্যাতন করতো তার স্বামী প্রশান্ত ও শাশুড়ি সবিতা সরকার। এরই জের ধরে বুধবার রাতে তাকে মারপিট করে গুরুতর আহত করে। একপর্যায়ে বৃহস্পতিবার ভোরে সে মারা যাওয়ার পর তার মুখে বিষ ঢেলে আত্মহত্যা করেছে বলে প্রচার করে। তার গায়ে মারপিটের একাধিক চিহ্ন রয়েছে। 

আশাশুনি থানার ভাপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুস সালাম বিষয়টি নিশ্চিত করে জানান, নিহত গৃহবধূর লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সাতক্ষীরা সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় ইতিমধ্যে নিহত গৃহবধূর স্বামী ও শাশুড়িকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে।

ইত্তেফাক/এএএম