ঢাকা শুক্রবার, ১৩ ডিসেম্বর ২০১৯, ২৮ অগ্রহায়ণ ১৪২৬
২৭ °সে

নরসিংদীতে শিশু ধর্ষণচেষ্টা, আটক ১

নরসিংদীতে শিশু ধর্ষণচেষ্টা, আটক ১
নরসিংদী। ছবি: গুগল ম্যাপ থেকে

নরসিংদীতে চার বছরের শিশু কন্যাকে ধর্ষণচেষ্টার অভিযোগে লুৎফর রহমান (৪৫) নামে এক ব্যক্তিকে গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করেছে স্থানীয়রা। মঙ্গলবার দুপুরে নরসিংদী শহরের শালিধা মধ্যপাড়া এলাকার একটি ভাঙ্গারি দোকানে এ ঘটনা ঘটে। আটক লুৎফর রহমান জয়পুরহাট জেলার বাসিন্দা ও নরসিংদী পৌর শহরের শালিধা এলাকার রবি মিয়ার বাড়ির ভাড়াটিয়া।

পুলিশ ও স্থানীয়রা জানায়, সকালে ওই শিশু চকলেট কেনার উদ্দেশ্যে দোকানে যাচ্ছিলো। পথে সে নিখোঁজ হয়। পরে শিশুটির মা ও অন্যরা তাকে খুঁজতে বের হয়ে সড়কের পাশের একটি গোডাউনে চিৎকার শুনতে পায়। এ সময় শিশুটিকে উদ্ধার করতে গেলে গোডাউনের সামনে দাঁড়ানো রাকিব, রনি ও রোকন নামে তিন বখাটে যুবক তাদের ওপর হামলা চালায়। এক পর্যায়ে স্থানীয়রা জড়ো হলে হামলাকারীরা পালিয়ে যায়।

পরে গোডাউনের ভেতর থেকে ধর্ষণ চেষ্টার সময় অভিযুক্ত লুৎফর রহমানকে আটক ও শিশুটিকে উদ্ধার করা হয়। এক পর্যায়ে উত্তেজিত স্থানীয়রা আটক লুৎফর রহমানকে গণপিটুনি দেয়। খবর পেয়ে নরসিংদী সদর মডেল থানা পুলিশ অভিযুক্ত লুৎফর রহমানকে আটক করে চিকিৎসার জন্য নরসিংদী সদর হাসপাতালে ভর্তি করে।

আরও পড়ুন: কোন অনুপ্রবেশকারীর স্থান আওয়ামী লীগে হবে না: তোফায়েল

এ ঘটনায় নরসিংদী সদর মডেল থানায় একটি মামলা দায়ের করা হয়েছে বলে জানিয়েছেন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দুজ্জামান।

ইত্তেফাক/নূহু

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
facebook-recent-activity
prayer-time
১৩ ডিসেম্বর, ২০১৯
আর্কাইভ
বেটা
ভার্সন