ঢাকা মঙ্গলবার, ২১ মে ২০১৯, ৭ জ্যৈষ্ঠ ১৪২৬
৩৫ °সে


স্ত্রীকে খুশি করতে বোনকে পিটিয়ে হত্যা

স্ত্রীকে খুশি করতে বোনকে পিটিয়ে হত্যা
কালীগঞ্জ উপজেলা। ছবি: গুগল ম্যাপ

নিজের সংসারে অসুস্থ বড় বোন বোঝা, তাই স্ত্রীকে খুশি করতে বোনকে পিটিয়ে হত্যা করলো ছোট ভাই ও তার স্ত্রী। সোমবার দুপুরে নিহতের মরদেহ গাজীপুর শহীদ তাজউদ্দিন মেডিকেল কলেজ হাসপাতালে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। হত্যার অভিযোগে ভাই ও তার স্ত্রীকে আটক করা হয়েছে বলেন জানান কালীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আবু বকর মিয়া।

নিহত আছিয়া বিবি (৫০) উপজেলার জামালপুর ইউনিয়নের কলাপাটুয়া গ্রামের মৃত আজিম উদ্দিনের মেয়ে।

স্থানীয় ইউপি সদস্য আরমান মোল্লা জানা, আজ থেকে ৩৫ বছর আগে আছিয়ার বিয়ে হয়। আছিয়া দীর্ঘ ১৬ বছর স্বামীর সংসার করে। পরে শরীরের একাংশ অবশ হয়ে যাওয়ায় স্বামী তাকে তালাক দেয়। তাও বছর ১৫ আগে। মাঝ বয়সী আছিয়ার ঠাঁই হয় বাবার বাড়িতে। বাবার বাড়িতে ৩ ভাইয়ের মধ্যে অসুস্থ বড় বোনের দায়িত্ব নেয় ছোট ভাই নজরুল। বড় বোনের দায়িত্ব নেওয়ার পর নিজের সংসারে শুরু হয় অশান্তি। বোনকে কেন্দ্র করে কয়েকদিন পরপর স্ত্রী হোসেনে আরা বাবার বাড়ি চলে যেত। ঘটনার দুইদিন আগেও স্ত্রী চলে যায়। পরে আবার ফিরে আসে। রবিবার দুপুরে নজরুলের স্ত্রীর রান্না করা খাবার ভাই-বোন মিলে খায়। আর এ নিয়ে স্ত্রীর সাথে ঝগড়া হয়। এর পর দিনের সন্ধ্যায় হত্যার বিষয়টি জানাজানি হয়। খবর পেয়ে থানা পুলিশ রাত সাড়ে ১০টার দিকে নিহতের মরদেহ উদ্ধার করে এবং ছোট ভাই নজরুল ও তার স্ত্রীকে আটক করে থানায় নিয়ে যায়।

আরো পড়ুন: স্ত্রী ও ২ সন্তানকে হত্যার পর নিজের ‘আত্মহত্যা’

কালীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আবু বকর মিয়া জানান, বোনকে হত্যার ব্যাপারে প্রাথমিকভাবে নজরুল স্বীকারোক্তি দিয়েছে। স্ত্রীকে খুশি করতে বোনকে কাঠের পিড়ি দিয়ে পিটিয়ে হত্যা করা হয়েছে। সে কারণে নিহতের থুতনির নিচে আঘাতের চিহ্ন রয়েছে। আটক নজরুলকে গাজীপুর আদালত এবং নিহতের মরদেহ শহীদ তাজউদ্দীন মেডিকেল কলেজ হাসপাতালে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।

ইত্তেফাক/বিএএফ

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
facebook-recent-activity
prayer-time
২১ মে, ২০১৯
আর্কাইভ
বেটা
ভার্সন