রাজশাহীতে গরু চুরি করতে গিয়ে খামারিকে হত্যা

রাজশাহীতে গরু চুরি করতে গিয়ে খামারিকে হত্যা
রাজশাহী। গুগল ম্যাপ থেকে নেওয়া

চারদিন আগের পরিকল্পনায় গরু চুরি করতে গিয়ে খামারি আব্দুল মজিদকে হত্যা করা হয় বলে জানিয়েছে পুলিশ। আজ সোমবার সকালে নগরীর রাজপাড়ায় থানায় এক প্রেস ব্রিফিংয়ে এ তথ্য জানানো হয়।

গ্রেফতার আসামিদের উদ্ধৃতি দিয়ে বোয়ালিয়া জোনের উপ-কমিশনার (ডিসি) সাজিদ হোসেন জানান, চারদিন ধরে খামারি আব্দুল মজিদকে নেশা জাতীয়দ্রব্য সেবন করানোর পরেও কাজ হয়নি। এরপর আসামি মিলন ও জিন্দার শ্বাসরোধ করে আব্দুল মজিদকে হত্যার চেষ্টা করে। এতে তারাও ব্যর্থ হলে আসামি আরিফুল মাফলার দিয়ে শ্বাসরোধ করে মৃত্যু নিশ্চিত করে। পরে আসামিরা ২টি গাভী গরু ও ২ বাছুর চুরি করে ভুটভুটি যোগে নিয়ে যায়।

প্রসঙ্গত, গত ৪ ডিসেম্বর রাতে নগরীর দাশপুকুর মোড় এলাকায় এই হত্যা ও গরু চুরির ঘটনা ঘটে। এ ঘটনায় নিহতের ছেলে আব্দুস সালাম রাজপাড়ায় থানায় মামলা করেন। পরে রাজপাড়া থানা পুলিশ আসামিদের গ্রেফতার করে।

আরও পড়ুন: আরচারিতে সব স্বর্ণ জিতে অনন্য রেকর্ড বাংলাদেশের

এরা হলো- নগরীর বহরমপুরের হামিদুর রহমান বাবু ওরফে খামার বাবু, হড়গ্রাম নতুনপাড়ার রবিউল ইসলাম, চন্দ্রিমা থানার উজিরপুরের আব্দুস সামাদ, আবুল কাশেম ও মোসা. আশুরা। পরে তাদের তথ্যের ভিত্তিতে হত্যার পরিকল্পনাকারী দাশপুকুরের আয়নাল মীরের ছেলে আরিফুল ইসলাম, বহরমপুরের (আলীগঞ্জ) তাহাসেনের ছেলে মিলন (৩০), বহরমপুরের আব্দুর রহমানের ছেলে জিন্দারকে গ্রেফতার এবং চুরি করা গরু উদ্ধার ও বহনে ব্যবহৃত ভুটভুটি জব্দ করা হয়। এ বিষয়ে আইনগত ব্যবস্থাগ্রহণ করা হয়েছে।

ইত্তেফাক/কেকে

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত