চরভদ্রাসনে বৃদ্ধের বিরুদ্ধে শিশু ধর্ষণের অভিযোগ

চরভদ্রাসনে বৃদ্ধের বিরুদ্ধে শিশু ধর্ষণের অভিযোগ
ছবি: প্রতীকী

ফরিদপুরের চরভদ্রাসন সদর ইউনিয়নের কেএম ডাঙ্গী গ্রামে ইব্রাহীম খান (৬৯) নামে এক বৃদ্ধের বিরুদ্ধে ১১ বছর বয়সী শিশু ধর্ষণের অভিযোগ উঠেছে। গত ২৬ নভেম্বর বিকালে শিশুটির বাড়ির পাশের নির্জন বাঁশ বাগানে এ ঘটনা ঘটেছে বলে জানায় তার পরিবারের সদস্যরা। এ বিষয়ে আজ সোমবার (৯ ডিসেম্বর) চরভদ্রাসন থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করা হয়েছে।

ধর্ষণের শিকার শিশুর চাচা জানান, ঘটনার দিন বিকালে বাঁশ বাগানের পাশের মাঠে সে ছাগল চরাতে গেলে শিশুটির সাথে অপ্রীতিকর অবস্থায় ইব্রাহীমকে দেখতে পায়। তাকে দেখে ইব্রাহীম দৌড়ে পালিয়ে যায়। পরে শিশুটিকে নিয়ে বাড়ি চলে আসে সে। লোকলজ্জার ভয়ে মামলা করতে দেরি করেছেন বলে জানান তিনি।

তিনি আরও জানান, মেয়েটির বাবা দশ বছর আগে মারা গেছে। মা বিদেশে থাকে ও অন্যত্র ঘর-সংসার করছে। অসহায় মেয়েটি কখনও চাচা, ফুপা আবার কখনও তার নানা বাড়িতে থাকে। ইব্রাহীম মেয়েটির অসহায়ত্বের সুযোগ নিয়েছে বলেও জানান তিনি।

আরও পড়ুন: আগৈলঝাড়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় স্বেচ্ছাসেবক লীগ নেতাসহ নিহত ২

এ বিষয়ে ইব্রাহীমের স্ত্রী ছবুরা খাতুন জানান, সকাল থেকেই তার স্বামী বাড়িতে নেই। প্রতিবেশীদের মাধ্যমে দুদিন আগে শিশুটির সাথে তার স্বামীর এমন অপকর্মের কথা জানতে পারেন। তিনি তার স্বামীকে নির্দোষ দাবি করে বলেন- এটা তার পরিবারের বিরুদ্ধে চক্রান্ত।

চরভদ্রাসন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. হারুন অর রশিদ বলেন,‘ ধর্ষণের শিশুটির চাচা বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে আজ বিকালে একটি মামলা করেছেন। শিশুটিকে শারীরিক পরীক্ষার জন্য ফরিদপুর মেডিকেল কলেজের ফরেনসিক বিভাগে পাঠানো হয়েছে।’

ইত্তেফাক/এএএম

Nogod
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত