ঢাকা রবিবার, ২৬ জানুয়ারি ২০২০, ১৩ মাঘ ১৪২৭
১৪ °সে

খালেদা জিয়ার মুক্তির দাবিতে রংপুরে বিএনপির বিক্ষোভ

খালেদা জিয়ার মুক্তির দাবিতে রংপুরে বিএনপির বিক্ষোভ
ছবি: গুগুল ম্যাপ থেকে নেওয়া

বিচার বিভাগের ওপর সরকারের নগ্ন হস্তক্ষেপের প্রতিবাদ ও বিএনপি চেয়ারপারসন সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তির দাবিতে রংপুর মহানগরীতে বিক্ষোভ করেছে মহানগর ও জেলা বিএনপি। মঙ্গলবার দুপুরে নগরীর গ্রান্ড হোটেল মোড়ে একটি মিছিল নিয়ে দলীয় কার্যালয়ের দিতে যেতে থাকলে তাতে বাধা দেয় পুলিশ। এ সময় পুলিশের সঙ্গে নেতাকর্মীদের বাকবিতণ্ডা হয়। একপর্যায়ে সেখানেই সমাবেশ করে বিএনপি ।

সমাবেশে বক্তব্য রাখেন, মহানগর বিএনপির সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম মিজু, জেলা বিএনপির সাধারণ সম্পাদক রইচ আহমেদ, মহানগর সহ-সভাপতি সুলতানুল আলম বুলবুল, জেলা সহ-সভাপতি মিজানুর রহমান রন্টু, যুগ্ম সাধারণ সম্পাদক সাখাওয়াত হোসেন সাহান, মহানগর যুবদলের যুগ্ম সাধারণ সম্পাদক আতিকুল ইসলাম লেলিন, কৃষকদল মহানগর কমিটির আহ্বায়ক শাহ নেওয়াজ রহমান লাবু, জেলা স্বেচ্ছাসেবক দল সভাপতি শহিদুল ইসলাম লিটন, জেলা ছাত্রদল সভাপতি মনিরুজ্জামান হিজবুল ও মহানগর ছাত্রদল সভাপতি নুর হাসান সুমন প্রমুখ।

আরও পড়ুৃন: কেরানীগঞ্জে গ্যাস সিলিন্ডার বিস্ফারণ, নিহত ১

বক্তরা বলেন, বিচার বিভাগের ওপর সরকারের নগ্ন হস্তক্ষেপ প্রমাণ করেছে এই অবৈধ সরকারের পায়ের তলায় মাটি নেই। তারা ক্ষমতায় থাকার নৈতিকতা হারিয়ে ফেলেছে। অবিলম্বে বক্তারা বেগম খালেদা জিয়ার মুক্তি ও সুচিকিৎসা নিশ্চিত করার দাবি জানান।

ইত্তেফাক/এএএম

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
icmab
facebook-recent-activity
prayer-time
২৬ জানুয়ারি, ২০২০
আর্কাইভ
বেটা
ভার্সন