শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

সৎ বাবার লালসার শিকার ৫ বছরের শিশু

আপডেট : ১৬ ডিসেম্বর ২০১৯, ১৭:৪২

মেহেরপুরের গাংনী উপজেলায় পাঁচ বছরের এক শিশুকে যৌন নির্যাতন উঠেছে সৎ বাবার বিরুদ্ধে। রবিবার দুপুরে উপজেলার ধানখোলা গ্রামের মাঠপাড়ায় এ ঘটনা ঘটে। যৌন নির্যাতনকারী আবু তাহের ওই এলাকার ইসলাম আলীর ছেলে। 

যৌন নির্যাতনের শিকার ওই শিশুর মা মফিজা খাতুন জানান, মেয়ের বাবার মৃত্যুর পর আবু তাহেরের সঙ্গে তার দ্বিতীয় বিয়ে হয়। বিয়ের পর থেকে আমার মেয়ে ও আমাকে মারধর করত। ঘটনার দিন দুপুরে আমি পাশের একটি বাগানে খড়ি আনতে যায়। খড়ি নিয়ে বাড়িতে এসে দেখি আমার মেয়ের উপর যৌন নির্যাতন করছে আবু তাহের। ঘটনাটি দেখে ফেলার পর ধামাচাপা দিতে হত্যার হুমকি দেয়। মেয়ের শারীরিক অবস্থার অবনতি হলে সোমবার দুপুর সাড়ে ১২ টার দিকে গাংনী হাসপাতালের জরুরী বিভাগে নেওয়া হয়। মেয়ের শারীরিক অবস্থা আশঙ্কাজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য কর্তব্যরত চিকিৎসক মেহেরপুর জেনারেল হাসপাতালে রেফার্ড করেন। 

শিশুটির মা মফিজা খাতুন আরও জানায়, তার স্বামী আবু তাহের গত কয়েক বছর আগে তার নিজের সন্তানকে ধর্ষণ করে। এ ঘটনার অপমান সইতে না পেরে মেয়েটি আত্মহত্যা করে। 

স্থানীয়রা জানায়, আবু আবু তাহেরের হাত থেকে নিজের মেয়েও রক্ষা পায়নি। সকলেই তার লালসার শিকার হয়ে উঠে। অবিলম্বে তার দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন তারা। 

আরও পড়ুন: রামদা দিয়ে পাঁচ রাজাকারকে হত্যা করেছি: মুক্তিযোদ্ধা সখিনা

প্রাথমিকভাবে ধর্ষণের আলামত মিলেছে বলে নিশ্চিত করে গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার শায়লা আহমেদ জানান, উন্নত চিকিৎসার জন্য মেহেরপুর জেনারেল হাসপাতালে রেফার্ড করা হয়েছে।

গাংনী থানার ওসি ওবাইদুর রহমান জানান, ঘটনায় কেউ অভিযোগ দায়ের করেনি। তবে অভিযোগ দিলে অবশ্যই তাহেরের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

ইত্তেফাক/এএএম