কোম্পানীগঞ্জে পুলিশের সঙ্গে ‘বন্ধুকযুদ্ধে’ ‘ডাকাত’ নিহত

কোম্পানীগঞ্জে পুলিশের সঙ্গে ‘বন্ধুকযুদ্ধে’ ‘ডাকাত’ নিহত
কোম্পানীগঞ্জ। ছবি: গুগল ম্যাপ থেকে

নোয়াখালীর কোম্পানীগঞ্জে পুলিশের সঙ্গ বন্ধুকযুদ্ধে শাহাদাত হোসেন শিপন নামে এক ব্যাক্তি (৩৯) নিহত হয়েছেন। পুলিশের দাবি ওই ব্যাক্তি ডাকাত দলের সদস্য।

কোম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আরিফুল ইসলাম জানান, গোপন সংবাদের ভিত্তিতে নোয়াখালীর সদর সার্কেল কাজী আব্দুর রহিম ও কোম্পানীগঞ্জ থানার ওসি (তদন্ত) মোস্তাফিজুর রহমানের নেতৃত্বে পুলিশ গত রবিবার বিকেলে নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার চৌমুহনী বাজার থেকে শাহাদাত হোসেন শিপনকে গ্রেফতার করে। তিনি পুলিশকে জানান রাতে তার সঙ্গীরা কোম্পানীগঞ্জ উপজেলার মুছাপুর ইউনিয়নের কালা মিয়া ড্রাইভারের কবরস্থানে ডাকাতির প্রস্তুতি নিবে। তার স্বীকারোক্তি অনুযায়ী পুলিশ রাত ২টার দিকে শিপনকে নিয়ে ওই স্থানে পৌঁছায়। এ সময় ডাকাতদল পুলিশকে লক্ষ্য করে গুলি ছুঁড়ে। পুলিশও পাল্টা গুলি ছুঁড়ে। এ সময় ডাকাতের গুলিতে শিপন ঘটনাস্থলে নিহত হয়।

আরও পড়ুন: এইচএসসিতে যশোর বোর্ডে দ্বিতীয় তালার ছেলে ফয়সাল

পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নোয়াখালী মর্গে প্রেরণ করে। তার বিরুদ্ধে ডাকাতি, অস্ত্র, খুনসহ ২৩টি মামলা কোম্পানীগঞ্জ থানায় রয়েছে বলে পুলিশ জানিয়েছে। শিপন কোম্পানীগঞ্জ উপজেলার রামপুর ইউনিয়নের ৮নং ওয়ার্ডের বেলায়েত হোসেনের ছেলে।

ইত্তেফাক

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত