ঢাকা মঙ্গলবার, ১৮ ফেব্রুয়ারি ২০২০, ৫ ফাল্গুন ১৪২৬
২৭ °সে

অন্তঃসত্ত্বা স্ত্রীকে জবাই করে হত্যা, স্বামী পলাতক

অন্তঃসত্ত্বা স্ত্রীকে জবাই করে হত্যা, স্বামী পলাতক
ছবি: প্রতীকী

যৌতুকের দাবিতে তমালিকা আক্তার (২২) নামে এক অন্তঃসত্ত্বা গৃহবধূকে জবাই করে হত্যার অভিযোগে উঠেছে স্বামী রাসেল মিয়ার (৩০) বিরুদ্ধে। বুধবার (৮ জানুয়ারি) গভীর রাতে নেত্রকোনা জেলার বারহাট্টা উপজেলার সিংধা ইউনিয়নের চর সিংধা গ্রামে এ ঘটনা ঘটে। ঘটনার পর থেকে রাসেল পলাতক রয়েছেন।

তমালিকা আক্তার সিংধা ইউনিয়নের ভাটি পাড়া গ্রামের রমিজ মেয়ের মেয়ে। অভিযুক্ত স্বামী রাসেল মিয়া একই ইউনিয়নের চর সিংধা গ্রামের আবুল হাশিমের ছেলে। তিনি ঢাকায় একটি তৈরি পোশাক কারখানার শ্রমিক।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, দেড় বছর আগে রাসেল ও তমালিকার বিয়ে হয়। এটি রাসেলের দ্বিতীয় বিয়ে। তমালিকা সাড়ে সাত মাসের অন্তঃসত্ত্বা। বিয়ের পর থেকে রাসেল বিভিন্ন সময় তমালিকাকে যৌতুকের টাকা এনে দিতে চাপ দিচ্ছিল। চাপে তমালিকা বাবার কাছ থেকে বেশ কিছু টাকা এনে দেয়। পরে আবারও তমালিকাকে জোর করা হয়। অপারগতা জানালে রাসেল বুধবার রাত পৌনে দুইটার দিকে স্ত্রী তমালিকাকে জবাই করে হত্যা করে পালিয়ে যায়। খবর পেয়ে পুলিশ বৃহস্পতিবার সকাল ৭টার দিকে নিহতের মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নেত্রকোনা আধুনিক সদর হাসপাতাল মর্গে পাঠায়।

আরও পড়ুন: কাজে আসছেনা লাখ টাকা ব্যয়ে নির্মিত ব্রিজ কালভার্ট

বারহাট্টা থানার অফিসার ইনচার্জ মিজানুর রহমান বলেন, নিহতের শরীরে ছুরিকাঘাতেরও আঘাত পাওয়া গেছে। এ ঘটনায় জড়িত অভিযোগে রাসেলের বাবা আবুল হাসিম ও মা মাজেদা আক্তারকে পুলিশ আটক করেছে। মামলার প্রস্তুতি ও রাসেল মিয়াকে আটক করতে অভিযান চলছে।

ইত্তেফাক/এসি

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
icmab
facebook-recent-activity
prayer-time
১৮ ফেব্রুয়ারি, ২০২০
আর্কাইভ
বেটা
ভার্সন