ঢাকা শুক্রবার, ২৮ ফেব্রুয়ারি ২০২০, ১৫ ফাল্গুন ১৪২৬
২০ °সে

৫২ দিনের শিশুর মৃত্যু: বাবার করা মামলায় মা গ্রেপ্তার

৫২ দিনের শিশুর মৃত্যু: বাবার করা মামলায় মা গ্রেপ্তার
ছবি: সংগৃহীত।

মিঠাপুকুরে ৫২ দিন বয়সী কন্যা শিশু সিনথিয়াকে পানিতে ডুবিয়ে হত্যার অভিযোগ উঠেছে। এ ঘটনায় শিশুটির বাবার দায়ের মামলায় মা খালদা বেগমকে গ্রেপ্তার করেছে পুলিশ।

শুক্রবার সকালে গোপালপুর ইউনিয়নে এ ঘটনা ঘটে। নিহত শিশুটির লাশ উদ্ধার করে মর্গে পাঠিয়েছে পুলিশ। শিশুটি উপজেলার গোপালপুর ইউনিয়নের গোপিনাথপুর গ্রামের সুলতান মিয়া ও মা খালেদা বেগমের কন্যা।

এলাকাবাসীরা জানায়, সুলতান ও খালেদা ঘরে আরও দুই জন কন্যা আছে। তাদের একজনের বয়স ১৩ বছর। আরেজনের ৬ বছর। আবারও তাদের ঘরে জন্ম নেয় কন্যা শিশু সিনথিয়া। এ নিয়ে সংসারে অশান্তি লেগেই আছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, শুক্রবার সকালে হঠাৎ করে খালেদা কান্নাকাটি শুরু করেন। খালেদা বাড়ির লোকজনকে বলেন, তার ছোট সন্তানকে পাওয়া যাচ্ছেনা। কান্নার শব্দ শুনে প্রতিবেশীরা বাড়ির আশপাশে খুঁজতে শুরু করে। পরে পাশের একটি পুকুরে ভাসমান অবস্থায় ওই শিশুর লাশ দেখতে পায় স্থানীয়রা। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে শিশুর লাশ উদ্ধার করে মর্গে পাঠিয়েছে।

গোপালপুর ইউপি চেয়ারম্যান আমিরুল ইসলাম বলেন, সকালে ঘুম থেকে উঠে ঘটনাটি শুনেছি। কি কারণে শিশুটির লাশ পুকুরে গেল এটা রহস্যজনক।

আরও পড়ুন: প্রমোদতরীতে নতুন ৪৪ জন করোনাভাইরাসে আক্রান্ত, ২৯ জনই জাপানি

মিঠাপুকুর থানা অফিসার ইনচার্জ (ওসি) জাফর আলী বিশ্বাস বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে শিশুর লাশ উদ্ধার করে পোস্ট মর্টেমে পাঠানো হয়েছে। শিশুটির মা খালেদাকে গ্রেপ্তার করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে শিশুকে হত্যার কথা স্বীকার করেছে। এ ঘটনায় শিশুটির বাবা বাদী হয়ে থানায় একটি মামলা দায়ের করেছে।

ইত্তেফাক/আরআই

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
icmab
facebook-recent-activity
prayer-time
২৮ ফেব্রুয়ারি, ২০২০
আর্কাইভ
বেটা
ভার্সন