বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

মাশরাফিকে মন্ত্রী হিসেবে চান নড়াইলবাসী

আপডেট : ০২ জানুয়ারি ২০১৯, ১৬:১৫

বাংলাদেশ ক্রিকেটকে অনন্য উচ্চতায় নিয়ে গেছেন মাশরাফি বিন মুর্তজা। তার হাত ধরেই আজ বড় বড় স্বপ্ন দেখে টাইগাররা। ওয়ানডে অধিনায়কের জনপ্রিয়তা শুধু নড়াইল নয় পুরো দেশেই আছে। ব্যক্তি হিসেবেও তার রয়েছে বেশ সুনাম।

সেই মাশরাফি এবার নড়াইলবাসীর হাল ধরতে যাচ্ছেন। নড়াইল-২ আসন থেকে বিপুল ভোটে জয়ী হয়ে জনপ্রতিনিধি হলেন তিনি। বৃহস্পতিবার সংসদ সদস্য হিসেবে শপথ নেবেন বাংলাদেশ ক্রিকেটের ওয়ানডে অধিনায়ক। 

মাশরাফি যেমন টাইগারদের স্বপ্ন দেখাতে শিখিয়েছেন তেমনি নড়াইলবাসীও তাকে নিয়ে এখন স্বপ্ন দেখতে শুরু করেছে। ভোটারদের সঙ্গে কথা বললে তারা জানান, মাশরাফি বাংলাদেশ ক্রিকেটকে অনেক দূর এগিয়ে নিয়েছেন। এবার তিনি নড়াইলবাসীরও পাশে দাঁড়াবেন। নড়াইলের উন্নয়নে কাজ করে যাবেন। তারা মনে করেন, তারুণ্যের প্রতীক মাশরাফি দলমত নির্বিশেষে সবাইকে নিয়ে কাজ করবেন।

নড়াইলের ভোটারদের প্রত্যাশা, প্রধানমন্ত্রী শেখ হাসিনা মাশরাফিকে মন্ত্রিসভায় স্থান দিয়ে আরেকটি উদাহরণ সৃষ্টি করবেন। এ বিষয়ে নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক তরিকুল ইসলাম অনিক বলেন, নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশনের উদ্যোগে জেলাজুড়ে বিভিন্ন সেবামূলক কার্যক্রম চলছে। এবার ফাউন্ডেশনের চেয়ারম্যান মাশরাফি এমপি নির্বাচিত হওয়ায় এসব উন্নয়ন কার্যক্রম আরও বাড়বে। আর মন্ত্রী হলে তো আরো ভালো।

সংসদ সদস্য নির্বাচিত হওয়ার পর ভালোবাসায় সিক্ত মাশরাফি। ছবি: নড়াইল প্রতিনিধি 

মন্ত্রিত্ব প্রসঙ্গে রাজনীতিতে নবীন মাশরাফি বলেন, প্রধানমন্ত্রীর ইচ্ছায় আমি এমপি হয়েছি। নড়াইলের মানুষ আমাকে ভোট দিয়েছে। আমি আন্তরিকতার সঙ্গে আমার দায়িত্ব পালন করব। প্রধানমন্ত্রী আমাকে যে দায়িত্ব দেবেন সেটা পালনে আমি সর্বাত্মক চেষ্টা করে যাবো। 

আরো পড়ুন: ছবি প্রকাশে বিতর্কিত দিশা

এদিকে নির্বাচন শেষে সোমবার ঢাকায় ফিরেছেন মাশরাফি। উদ্দেশ, বিপিএল অনুশীলনে যোগ দেওয়া। এছাড়া সামনে ক্রিকেট বিশ্বকাপ। সে উপলক্ষে প্রস্তুতি নিতে চান তিনি। সব মিলিয়ে এখন বেশ ব্যস্ত নড়াইল এক্সপ্রেস। 

ইত্তেফাক/জেডএইচ