শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

ভুয়া ডেন্টাল সার্জন আটক, এক লাখ টাকা জরিমানা 

আপডেট : ২০ জুলাই ২০২০, ১৬:০৫

টাঙ্গাইলের মির্জাপুর উপজেলায় অনুমোদনবিহীন ক্লিনিকে অভিযান চালিয়ে সৈয়দ মাসুদুল ইসলাম মাসুদ (৫৩) নামে এক ভুয়া ডেন্টাল সার্জনকে আটক করা হয়েছে। আটকের পর মোবাইল কোর্টের বিচারক তাকে এক লাখ টাকা জরিমানা করেছেন। 

সোমবার (২০ জুলাই) উপজেলা সদরের কুমুদিনী হাসপাতাল রোডের শান্তনা ডেন্টাল কেয়ার ক্লিনিকে এ অভিযান পরিচালিত হয়। উপজেলা সহকারী কমিশনার (ভূমি) অফিস এবং উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের যৌথ উদ্যোগে মোবাইল কোর্ট পরিচালিত হয়।

আরও পড়ুন: মহেশপুর সীমান্ত দিয়ে আসছে ভারতীয় গরু, বিপাকে দেশী খামারিরা

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে সূত্র জানায়, কুমুদিনী হাসপাতাল রোডে শান্তনা ডেন্ডাল কেয়ার ক্লিনিকের মালিক সৈয়দ মাসুদুল ইসলাম মাসুদ ডাক্তার না হয়েও নিজেকে ডেন্টাল সার্জন পরিচয় দিয়ে রোগীদের সঙ্গে প্রতারণা করে চিকিৎসার নামে লাখ লাখ টাকা হাতিয়ে নিয়ে আসছিল। গোপন সংবাদ পেয়ে মোবাইল কোর্ট পরিচালিত হয়। মোবাইল কোর্টের বিচারক উপজেলা সকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মীর্জা মো. জুবায়ের হোসেন, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সহকারী ডেন্টাল সার্জন ডা. ফারজানা এবং মির্জাপুর থানার এসআই মো. খবির উদ্দিন ভুয়া ডেন্টাল সার্জন ডা. মাসুদুল ইসলাম মাসুদকে আটক করে। পরে তাকে এক লাখ টাকা জরিমানা করা হয়। 

এ ব্যাপারে মোবাইল কোর্টের বিচারক এবং উপজেলা সকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মীর্জা মো. জুবায়ের হোসেন বলেন, ‘ভুয়া ডেন্টাল সার্জনকে আটকের পর এক লাখ টাকা জরিমানা করা হয়েছে। ক্লিনিক বন্ধ থাকবে।’ 

তবে তাদের এ অভিযান চলমান থাকবে বলে জানান তিনি। 

ইত্তেফাক/এএএম