বেটা ভার্সন
আজকের পত্রিকাই-পেপার ঢাকা বুধবার, ১২ আগস্ট ২০২০, ২৮ শ্রাবণ ১৪২৭
৩১ °সে

সিরাজগঞ্জ জেলা পরিষদ ও রেডক্রিসেন্ট সোসাইটির ত্রাণ বিতরণ

সিরাজগঞ্জ জেলা পরিষদ ও রেডক্রিসেন্ট সোসাইটির ত্রাণ বিতরণ
সিরাজগঞ্জের বেলকুচিতে জেলা পরিষদ ও রেডক্রিসেন্ট সোসাইটির উদ্যোগ ত্রাণ বিতরণ করছেন জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল লতিফ বিশ্বাস। ছবি: ইত্তেফাক

সিরাজগঞ্জের বেলকুচি উপজেলায় জেলা পরিষদ ও রেডক্রিসেন্ট সোসাইটির উদ্যোগে বন্যা দুর্গতের মধ্যে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার দুপুরে বেলকুচি মহিলা ডিগ্রী কলেজে বন্যা কবলিত সাড়ে চারশ পরিবারের মধ্যে এ ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিরাজগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা রেডক্রিসেন্ট সোসাইটির চেয়ারম্যান আব্দুল লতিফ বিশ্বাস।

ত্রাণ বিতরণ কালে তিনি বলেন, শেখ মুজিবুরের আদর্শ ধারণ করে সোনার বাংলায় শেখ হাসিনা দেশে যেকোনো দুর্যোগ, মহামারিতে অসহায় দুঃখি মানুষের পাশে থাকছেন। চলমান করোনা ও বন্যা পরিস্থিতিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগের নেতাকর্মীরা মানবিকতাকে লালন করে দুর্গতদের হাতে খাদ্য সামগ্রী তুলে দিচ্ছে। অথচ বড় কথা বলা রাজনৈতিক দলের কোন নেতাকর্মীদের খবর নেই।

আরও পড়ুন: আবাসিক হোটেলে তরুণিকে ধর্ষণের অভিযোগ, গ্রেফতার ৫

এসময় বেলকুচি পৌর মেয়র বেগম আশানুর বিশ্বাস, রেডক্রিসেন্ট সোসাইটির সহকারী পরিচালক আকরাম আলী খান, স্বেচ্ছাসেবক লীগের সভাপতি গোপাল চন্দ্র প্রামাণিক, সাধারণ সম্পাদক কামাল আহমেদ, সহ-সভাপতি শহিদুল ইসলাম তালুকদার, ছাত্রলীগ নেতা ইসমাইল হোসেন শেখ, নাজমুল হোসেন, প্রমুখ উপস্থিত ছিলেন।

ইত্তেফাক/এসি

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত