শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

রাজধানীতে ফুলবাড়ীর তরুণির মৃত্যু নিয়ে রহস্য, পরিবার বলছে হত্যা

আপডেট : ০৪ আগস্ট ২০২০, ২২:৪৮

রাজধানীর হাজারীবাগের গণকটুলি এলাকায় আফরোজা আক্তার আশা (১৮) নামের এক তরুণির মৃত্যু নিয়ে রহস্যের সৃষ্টি হয়েছে। গত রবিবার (২ আগস্ট) রাত সাড়ে ১০টার দিকে তার স্বামী অচেতন অবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। তবে পরিবারের দাবি তাকে হত্যা করা হয়েছে। গত ১০ জুন কুড়িগ্রামের ফুলবাড়ী থানায় তার নামে একটি মিসিং কমপ্লিন করেন ভাই জাহিদুল ইসলাম।  

ওই তরুণি কুড়িগ্রামের ফুলবাড়ী উপজেলার ভাঙ্গামোড় ইউনিয়নের রাবাইটারী গ্রামের আজগার আলীর মেয়ে ও সাইফুর রহমান সরকারি কলেজের একাদশ শ্রেণির ছাত্রী ছিল। 

এলাকাবাসী ও পরিবার থেকে জানা যায়, ওই তরুণির সঙ্গে প্রেমের সম্পর্ক ছিল একই উপজেলার রাম রাম সেন এলাকার অনিক চন্দ্র দাসের সঙ্গে। তার দুই মাস আগে ঢাকায় গিয়ে বিয়ে করে সংসার শুরু করেন। এর মধ্যে অনিক ইসলাম ধর্ম গ্রহণ করেন। তার বর্তমান নাম আব্দুল্লাহ।

আরও পড়ুন: ‘৮ মার্চের পর ইতালিতে অনুপ্রবেশকারীরা অবৈধ, ফেরত পাঠানো হবে নিজ দেশে’

এ প্রসঙ্গে রাজধানীর হাজারীবাগ থানার অফিসার ইনচার্জ সাজিদুর রহমান জানান, থানায় একটি ইউডি মামলা দায়ের করা হয়েছে। স্বামী অনিক চন্দ্র দাস ওরফে আব্দুল্লাহকে মঙ্গলবার জেলখানায় পাঠানো হয়েছে। মৃতদেহ ময়নাতদন্তের পর পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। রিপোর্ট এলে মৃত্যুর কারণ জানা যাবে।

ইত্তেফাক/এসি