শেরপুরে ভাতাভোগীদের নিকট থেকে উৎকোচ গ্রহণের প্রতিবাদে মানববন্ধন

শেরপুরে ভাতাভোগীদের নিকট থেকে উৎকোচ গ্রহণের প্রতিবাদে মানববন্ধন
শেরপুরে ভাতাভোগীদের নিকট থেকে উৎকোচ গ্রহণের প্রতিবাদে মানববন্ধন।ছবি: ইত্তেফাক

বগুড়ার শেরপুরে প্রতিবন্ধী, মাতৃত্বকালীন ও বিধবা ভাতার বই বিতরণ ও একাউন্ট খোলার নামে ১ হাজার ১০ টাকা উৎকোচ গ্রহণের অভিযোগ উঠেছে।এই ঘটনায় জড়িত খানপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ইউপি সদস্য খলিলুর রহমানের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণের দাবিতে গত মঙ্গলবার (৪ আগস্ট) বিকাল ৫ টায় উপজেলার খানপুর ইউনিয়ন পরিষদের সামনে মানববন্ধন কর্মসূচি পালন করেছে এলাকাবাসী।

তবে অভিযুক্ত খলিলুর রহমান এ সকল অভিযোগ অস্বীকার করে সাংবাদিকদের জানিয়েছেন, তিনি একটি মহলের ষড়যন্ত্রের স্বীকার। ইউনিয়ন পরিষদ সংলগ্ন মসজিদ নির্মাণ কাজের সহযোগিতার জন্য কিছু সংখ্যক ভাতাভোগী স্বেচ্ছায় কিছু টাকা দান করেছেন বলে শুনেছি।

আরও পড়ুন: নাসিমকে নিয়ে স্ট্যাটাস দেওয়া বেরোবির সেই শিক্ষিকার জামিন

খানপুর ইউনিয়নের সচেতন নাগরিকবৃন্দের ব্যানারে অনুষ্ঠিত উক্ত মানববন্ধনে শেরপুর উপজেলা আওয়ামী লীগের সদস্য মোজাম্মেল হক রানা, খানপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুস সামাদ, সহ-সভাপতি ও ৫ নং ওয়ার্ড ইউপি সদস্য মোহাম্মদ আলী, যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল মান্নান, খানপুর ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক আব্দুল হামিদ, খানপুর ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগ নেতা নুরুল ইসলাম ও জুয়েল রানাসহ অত্র ইউনিয়নের বিভিন্ন মহলের প্রায় ২৫০ জন এ মানববন্ধনে উপস্থিত ছিলেন।

বক্তারা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক খলিলুর রহমানের এর দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন।

ইত্তেফাক/এএএম

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত