কামারখন্দে স্ত্রীকে শ্বাসরোধ করে হত্যার অভিযোগ

কামারখন্দে স্ত্রীকে শ্বাসরোধ করে হত্যার অভিযোগ
কামারখন্দে স্ত্রীকে শ্বাসরোধ করে হত্যার অভিযোগ।ছবি: ইত্তেফাক

সিরাজগঞ্জের কামারখন্দে রেহেনা (২৫) নামে এক গৃহবধূকে শ্বাসরোধ করে হত্যার অভিযোগ উঠেছে স্বামীর বিরুদ্ধে। বুধবার (৫আগস্ট) মধ্যরাতে উপজেলার কুড়া উদয়পুর গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত রেহেনা উপজেলার চড়কুড়া গ্রামের মৃত রকমানের মেয়ে ও কুড়া উদয়পুর গ্রামের এনছাব আলীর ছেলে কেরামত আলীর স্ত্রী।

রেহেনার স্বজনরা জানান, প্রায় ৮ বছর আগে ভ্যানচালক কেরামত ও রেহেনার বিয়ে হয়। বিয়ের কয়েক পর বছর পুত্র সন্তানের জন্ম দেন রেহেনা। প্রথম সন্তান জন্মের দুই বছর পর আরেক পুত্র সন্তানের জন্ম দেন রেহেনা। ভালোই চলছিল তাদের সংসার। এক পর্যায়ে পাশের বাড়ির এক মেয়ের সাথে অবৈধ প্রেমের সম্পর্ক গড়ে তোলে রেহেনার স্বামী কেরামত। রেহেনা অবৈধ প্রেমের সম্পর্কের প্রতিবাদ করায় প্রায় সময়ই তাকে মারপিট করত তার স্বামী। এ নিয়ে এলাকায় একাধিকবার গ্রাম্য সালিসও হয়েছে। কিন্তু তারপরও রেহেনার ওপর নির্যাতন চলত। এরপর বুধবার মধ্যরাতে রেহেনাকে শ্বাসরোধ করে হত্যা করে রশি দিয়ে ঝুলিয়ে রেখে আত্মহত্যা বলে চালিয়ে দেওয়ার চেষ্টা করে স্বামী কেরামত।

আরও পড়ুন: মধুখালীতে করোনায় উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তার মৃত্যু

এ ব্যাপারে কামারখন্দ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম জানান, বৃহস্পতিবার সকালে গৃহবধূ আত্মহত্যা করেছে বলে আমাদের কাছে খবর আসে। আমরা ঘটনাস্থলে পৌঁছে নিহতের মরদেহ সুরতহাল করে দেখা যায় তার শরীরের অনেক জায়গায় আঘাতের চিহ্ন রয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হয়েছে ওই নারীকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। এ ব্যাপারে থানায় মামলার প্রস্তুতি চলছে।

ইত্তেফাক/এএএম

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত