প্রতারণার দায়ে যুবলীগ নেতা আটক

প্রতারণার দায়ে যুবলীগ নেতা আটক
প্রতারণার দায়ে উপজেলা যুবলীগের সহ সভাপতি আটক ডি জে শাকিল। ছবিঃ ইত্তেফাক

ইন্টারন্যাশনাল ব্যাংক লোন সার্ভিসের কথা বলে প্রতারণার দায়ে সিরাজগঞ্জের তাড়াশে উপজেলা আওয়ামী যুবলীগের সহ-সভাপতি ও রিশান গ্রুপ অব কোম্পানির চেয়ারম্যান ডি জে শাকিলকে আটক করেছে বগুড়া ডিবি পুলিশ।

(১২ এপ্রিল) বুধবার বিকেলে তাড়াশ বাসস্ট্যান্ট এলাকায় ওই কোম্পানির প্রধান কার্যালয়ে অভিযান চালিয়ে তাকে আটক করা করা হয়। একই সঙ্গে রিশান গ্রুপ অব কোম্পানির ম্যানেজিং ডিরেক্টর হুমায়ুন কবির লিমন ও ম্যানেজার সাইফুল ইসলামকেও আটক করে ডিবি পুলিশ।

আরো পড়ুনঃ সাকিবকে ফেরাতে আইসিসির দ্বারস্থ হবে বিসিবি

এ বিষয়ে বগুড়া পুলিশ পরিদর্শক (ডিবি) এমরান আহমেদ তুহিন বলেন, ইন্টারন্যাশনাল ব্যাংক লোন সার্ভিসের নামে তাড়াশ উপজেলা আওয়ামী যুবলীগের সহ সভাপতি ও রিশান গ্রুপ অব কোম্পানির চেয়ারম্যান ডি জে শাকিল একটি চক্রের মাধ্যমে দীর্ঘদিন যাবৎ মানুষের সাথে প্রতারণা করে আসছিলো। এমন একাধিক অভিযোগের ভিত্তিতে তাদের বাস স্ট্যান্ড এলাকার প্রধান কার্যালয়ে ও আলেপ মোড় এলাকার শাখা কার্যালয়ে অভিযান চালিয়ে আটক করা করা হয়। একই সঙ্গে প্রতারণার কাজে ব্যবহৃত কম্পিউটারসহ যাবতীয় গুরুত্বপূর্ণ সরঞ্জামাদি জব্দ করা হয়েছে।

তিনি আরো বলেন, তাদের নামে প্রতারণা ও তথ্য প্রযুক্তি আইনে মামলা দায়ের করা হয়েছে। জিজ্ঞাসাবাদের জন্য তাদের বগুড়া ডিবি কার্যালয়ে নিয়ে যাওয়া হয়েছে।

ইত্তেফাক/এমএএম

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত