রাজশাহীতে পুত্রের ছুরিকাঘাতে পিতার মৃত্যু

রাজশাহীতে পুত্রের ছুরিকাঘাতে পিতার মৃত্যু
রাজশাহীতে পুত্রের ছুরিকাঘাতে পিতার মৃত্যু।ছবি: গুগুল ম্যাপ

রাজশাহীর মোহনপুরে পান বরজ ভাগাভাগি নিয়ে ছেলের ছুরিকাঘাতে এক বাবার মৃত্যু হয়েছে। সোমবার (১৪ সেপ্টেম্বর) সকাল সাড়ে ৮টার দিকে এ ঘটনা ঘটে। মৃত পিতা আজিমউদ্দিন মোল্লা (৫৫) মোহনপুর উপজেলার ধুরইল পশ্চিমপাড়ার মৃত আব্দুল জব্বারের ছেলে।

এদিকে ঘটনার পর থেকে মৃত আজিম উদ্দিন মোল্লার দুই ছেলে রাকিবুল (২৪) ও হাসিবুর (২২) পলাতক রয়েছে বলে জানিয়েছে পুলিশ। আসামিদের গ্রেফতার করতে পুলিশি অভিযান অব্যাহত রয়েছে বলে জানান ওসি মোস্তাক আহম্মেদ।

এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা গেছে, সকাল সাড়ে ৮টার দিকে মোহনপুর উপজেলার ধুরইল কলেজপাড়া এলাকার পান বরজে কাজ করার সময় বাবা আজিমদ্দিনের সাথে পান বরজ ভাগাভাগি নিয়ে দুই ছেলে রাকিবুল ও হাসিবুর এর সাথে তুমুল কথাকাটি হয়। এক পর্যায়ে বড় ছেলে রাকিবুল তার বাবার বুকের ওপর ছুরিকাঘাতে করলে ঘটনাস্থলে তিনি মৃত্যুবরণ করেন। তার ছেলেরা যখন তার বাবার সাথে তর্ক করছিল তখন নিহতের অপর ছেলে সেখানে উপস্থিত থেকে গণ্ডগোল করতে বাঁধা দিচ্ছিল। এরপর চোখের সামনে বাবার খুনের ঘটনা দেখে তারা দু’জনেই জ্ঞান হারিয়ে ফেলেন। তারা বর্তমানে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

আরও পড়ুন: পীরগঞ্জে কৃষি প্রযুক্তি প্রদর্শনী

খবর পেয়ে মোহনপুর থানা কর্মকর্তা ওসি মোস্তাক আহম্মেদ, তদন্ত ওসি খালেদুর রহমান সঙ্গীয় অফিসার ফোর্স ও পরে জেলা পুলিশের অতিরিক্ত এসপি সদর সার্কেল সুমন দেব ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

ঘটনাস্থল থেকে লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিক্যাল কলেজ (রামেক) হাসপাতালে পাঠিয়েছে পুলিশ। এ ঘটনায় মোহনপুর থানায় হত্যা মামলা দায়ের করা হয়েছে।

ইত্তেফাক/এএএম

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত